The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে সুবীর নন্দী

রাজধানীর শাহজালাল বিমানবন্দর হতে মঙ্গলবার বেলা ১০টা ৪০ মিনিটে একটি এয়ার অ্যাম্বুলেন্স সুবীর নন্দীকে নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশে যাত্রা শুরু করে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গুরুত্বর অসুস্থ কিংবদন্তী কণ্ঠশিল্পী সুবীর নন্দীকে গত মঙ্গলবার চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হয়েছে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাসেবা দেওয়া শুরু হয়েছে দেশবরেণ্য এই কণ্ঠশিল্পীকে।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে সুবীর নন্দী 1

সুবীর নন্দীর জামাতা ড. রাজেশ শিকদার জানিয়েছেন, বাংলাদেশ সময় বিকাল ৫ টায় সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে সুবীর নন্দীর ভর্তি–প্রক্রিয়া সম্পন্ন হয়। তার ঘণ্টা দেড়েক আগে সুবীর নন্দীকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরে গিয়ে পৌঁছায়। সুবীর নন্দীর সঙ্গে রয়েছেন মেয়ে ফাল্গুনী নন্দী।

জানা যায়, সুবীর নন্দীর অবস্থা এখনও অপরিবর্তিত রয়েছে। চিকিৎসা শুরু করার পর চিকিৎসকরা তার দ্রুত আরোগ্য লাভের বিষয়ে আশা প্রকাশ করেছেন।

এরপূর্বে রাজধানীর শাহজালাল বিমানবন্দর হতে মঙ্গলবার বেলা ১০টা ৪০ মিনিটে একটি এয়ার অ্যাম্বুলেন্স সুবীর নন্দীকে নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশে যাত্রা শুরু করে। বেলা আড়াইটার সময় এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরে গিয়ে পৌঁছায়।

সুবীর নন্দীকে নেওয়ার জন্য সিঙ্গাপুর হতে একটি এয়ার অ্যাম্বুলেন্স সোমবার রাতে ঢাকায় আসে। উড্ডয়নের পর সেটিতে যান্ত্রিক ত্রুটি ধরা পড়ার কারণে সেটি সঙ্গে সঙ্গে ল্যান্ড করে। সে কারণে সোমবার রাতে সুবীর নন্দীকে সিঙ্গাপুরে নেওয়া সম্ভব হয়নি। এরপর সুবীর নন্দীকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হয়। পরে আরেকটি এয়ার অ্যাম্বুলেন্সে করে সুবীর নন্দীকে সিঙ্গাপুরে নেওয়া হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...