The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঈদুল আযহায় মুক্তিপাচ্ছে অপু বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’

ছবির চিত্রনাট্য ও পরিচালনা করছেন দেবাশীষ বিশ্বাস নিজেই

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই চলচ্চিত্রের কুইন বলা হয় যাকে। যিনি তার দীর্ঘ ১০ বছরের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বহু সুপারহিট সিনেমা। সেই নায়িকা অপু বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ মুক্তি পাচ্ছে ঈদুল আযহায়।

ঈদুল আযহায় মুক্তিপাচ্ছে অপু বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ 1

ঢাকাই চলচ্চিত্রের কুইন বলা হয় যাকে। যিনি তার দীর্ঘ ১০ বছরের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বহু সুপারহিট সিনেমা। সেই নায়িকা অপু বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ মুক্তি পাচ্ছে ঈদুল আযহায়।

ব্যক্তিগত জীবনে নানা ঝামেলার কারণে বেশ অনেক দিন চলচ্চিত্র হতে দূরে ছিলেন এই নায়িকা। তবে বর্তমানে সাংসারিক ঝামেলা চুকিয়ে নতুন উদ্যমে কাজ শুরু করেছেন অপু বিশ্বাস।

বিজ্ঞাপন, স্টেজশো এবং নতুন চলচ্চিত্র নিয়ে বেশ ব্যস্ত সময় কাটছে অপু বিশ্বাসের। কিছুদন আগে নির্মাতা দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ কাজ শেষ করেছেন। এখন বাকি রয়েছে মাত্র দুইটি গানের দৃশ্যায়ন। এই দুই গানের শুটিং শেষ হলেই আগামী ঈদুল আজহায় দীর্ঘ দিন পর দর্শদের সামনে আবারও বড় পর্দায় দেখা পাওয়া যাবে নায়িকা অপু বিশ্বাসের। এই ছবির মধ্যে দিয়ে অভিষেক ঘটতে চলেছে অপু-বাপ্পী জুটির।

ছবির চিত্রনাট্য ও পরিচালনা করছেন দেবাশীষ বিশ্বাস নিজেই। নির্মাতা দেবাশীষ বিশ্বাস বলেছেন, ‘ঈদের সময় দর্শকরা বিনোদনমূলক ছবি দেখতে চায়। আমি এই ছবির মাধ্যমে দর্শকদের পূর্ণ বিনোদন দেবো। আসন্ন রমজানের ঈদে ছবিটি মুক্তি দিতে পারছি না তবে ঈদুল আজহার জন্য ছবিটি প্রস্তুত করছি। ছবিতে দর্শক বিনোদনের পাশাপাশি পাবে বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস প্রথম জুটি। প্রায় ৭০টি ছবিতে আমরা অপুকে দেখেছি শাকিব খানের সঙ্গে। এই প্রথম বাপ্পী চৌধুরীর সঙ্গে দর্শকরা তাকে দেখতে পাবেন। আশা করি ছবিটি সবার পছন্দ হবে।’

দেবাশীষ বিশ্বাস আরো বলেছেন, ‘আমি সব সময় গল্প নির্ভর ও সময় উপযোগী চলচ্চিত্র নির্মাণ করতে চেষ্টা করি। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি নিয়ে আমি খুব আশাবাদি। চলতি সপ্তাহে আমরা ডাবিংয়ের কাজ শেষ করবো। আগামী মাসে ছবির গানের শুটিংও শেষ করবো। রোজার মধ্যে ছবিটি সেন্সরে জমা দিতে পারবো বলে আশা করছি।’

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। দীর্ঘ ১৭ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির দ্বিতীয় পর্ব নির্মাণ করলেন। ২০০১ সালে দেবাশীষ পরিচালিত, রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পায়।

সর্বশেষ গত বছর ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিলো শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের শেষ ছবি ‘পাংকু জামাই’।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...