The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিব খান রোজা রেখেই শুটিং করছেন

শাকিব খানের সঙ্গে নাচ করছেন ৩০০ ছেলেমেয়ে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমানে এফডিসিতে চলছে ঈদের ছবি ‘পাসওয়ার্ড’-এর শুটিং। শাকিব খানের প্রযোজনায় ছবিটি পরিচালনায় আছেন মালেক আফসারী। শুরু হয়েছে ছবির টাইটেল গানের শুটিং। রোজা রেখে শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব খান।

শাকিব খান রোজা রেখেই শুটিং করছেন 1

বর্তমানে এফডিসিতে চলছে ঈদের জন্য ছবি ‘পাসওয়ার্ড’-এর শুটিং। শাকিব খানের প্রযোজনায় ছবিটি পরিচালনায় আছেন মালেক আফসারী। শুরু হয়েছে ছবির টাইটেল গানের শুটিং। রোজা রেখে শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব খান।

শাকিব খানের সঙ্গে নাচ করছেন ৩০০ ছেলেমেয়ে। শাকিব খান ছাড়াও ছবিটি প্রযোজনা করছেন মোহাম্মদ ইকবাল। তিনি বলেছেন, ‘আমরা এফডিসিতে ছবির টাইটেল গানের শুটিং করছি। সকাল ৭টায় শাকিব খান সেটে আসেন, রেডি হয়ে সকাল ৮টায় শট দিয়েছেন। একটু বড় অ্যারেঞ্জমেন্টের মধ্যে আমরা গানটির শুটিং চালাচ্ছি। এখানে শাকিব খানের সঙ্গে নাচ করছেন ৩০০ ছেলেমেয়ে। দুদিন সময় লাগবে ছবির এই গানটির দৃশ্য ধারণের কাজ শেষ করতে।

শুটিং প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘সুন্দর একটি কাজ করার জন্য যেমন দরকার অ্যারেঞ্জমেন্ট, ঠিক তেমনি দরকার সময়। এই গানটিতে আমরা সব রকম দেওয়ার চেষ্টা করছি। শুধু এই গানে নয়, পুরো ছবিতে দর্শকরা পূর্ণতা পাবেন। ভালো মানের একটি ছবিতে দর্শকরা যা আশা করেন, তার সবই থাকবে এই ‘পাসওয়ার্ড’ ছবিতে।

রোজা রেখে শুটিং সম্পর্কে শাকিব খান বলেন, ‘আমি প্রতি বছরই রোজা রাখি। সবাই যেমন রোজা রেখে নিজের কাজ করে থাকে, আমিও রোজা রেখে নিজের কাজটিই করছি। আমার তো মনে হয় রোজা রেখে আরও অনেক বেশি কাজ করা যায়।’

এই ছবির মধ্যদিয়ে দীর্ঘ ৫ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারি। ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে থাকছেন শবনম বুবলী। ইতিপূর্বে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিটি। সেই ছবিটিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

শাকিব খান ইতিমধ্যে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ নামে চলচ্চিত্র নির্মাণ করার ঘোষণা দিয়েছেন। পরিচালক কাজী হায়াৎ অসুস্থ থাকার কারণে দেশের বাইরে রয়েছেন, তাই ছবির কাজ শুরু হয়নি। এই ছবিটিতেও শাকিব খান জুটি বেঁধেছেন নায়িকা শবনম বুবলীর সঙ্গেই।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...