Categories: বিনোদন

‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ এর সঙ্গে যুক্ত হলো ‘আব্বাস’ চলচ্চিত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন করে যে কেও পুলিশ, ফায়ার সার্ভিস এবং অ্যাম্বুলেন্স সহায়তা পেয়ে থাকেন। আনুষ্ঠানিকভাবে এই সেবার উদ্বোধন করা হয় ২০১৭ সালের ১২ ডিসেম্বর। এবার এই জরুরি সেবা ৯৯৯ এর সঙ্গে যুক্ত হলো চিত্রনায়ক নিরব হোসেন অভিনীত ‘আব্বাস’ চলচ্চিত্র।

জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন করে যে কেও পুলিশ, ফায়ার সার্ভিস এবং অ্যাম্বুলেন্স সহায়তা পেয়ে থাকেন। আনুষ্ঠানিকভাবে এই সেবার উদ্বোধন করা হয় ২০১৭ সালের ১২ ডিসেম্বর। এবার এই জরুরি সেবা ৯৯৯ এর সঙ্গে যুক্ত হলো চিত্রনায়ক নিরব হোসেন অভিনীত ‘আব্বাস’ চলচ্চিত্র।

জানা গেছে, সম্প্রতি ‘আব্বাস’ সিনেমার টিম ও জাতীয় জরুরি সেবা ৯৯৯ আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হলো। জাতীয় জরুরী সার্ভিসের এই সেবাটিকে জনসাধারণরে মাঝে ছড়িয়ে দেওয়ার জন্য যুক্ত হয়েছে ‘আব্বাস’ সিনেমা। এর মাধ্যমে সিনেমাটি মূলত মানুষের কাছে ৯৯৯ সেবা সম্পর্কে প্রচারণা চালাবে।

Related Post

এই চুক্তিটি সম্পর্কে জাতীয় জরুরি সেবা বিভাগের পুলিশ সুপার মো. তবারক উল্লাহ বলেছেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ জনগণকে পুলিশ, ফায়ার সার্ভিস এবং অ্যাম্বুলেন্স সেবা দিয়ে চলেছে। বহুল জনপ্রিয় এই সেবা মাধ্যমটির সঙ্গে ‘আব্বাস’ চলচ্চিত্রটিও যুক্ত হলো। আপনারা ‘আব্বাস’ চলচ্চিত্রের সঙ্গে থাকুন। পাশাপাশি জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর সেবাও নিন।

সাইফ চন্দন পরিচালিত ‘আব্বাস’ চলচ্চিত্রটি আগামী ৫ জুলাই মুক্তি পেতে চলেছে। ছবির প্রচারণা হিসেবে ইতিমধ্যে ফাস্টলুক প্রকাশের পর হতে প্রশংসায় ভাসছেন জনপ্রিয় নায়ক নিরব। এতে এক ভিন্ন নিরবকে দেখা যাবে বলে আগ্রহের সৃষ্টি হয়েছে সিনেমাপ্রেমীদের মধ্যে।

মধ্যবিত্ত জীবনের টানাপোড়েন, প্রেম-ভালোবাসা, রাজনীতি, সমাজের অবক্ষয় চিত্রসহ বাস্তব জীবনের নানা অংশ তুলে ধরা হয়েছে ‘আব্বাস’ সিনেমার মাধ্যমে। এতে বাড়তি চমক হিসেবে নায়িকার পাশাপাশি অভিষেক হচ্ছে গায়িকা সোহানা সাবারও। ছবির ‘আমার কি কেও আছে, থাকবে আশেপাশে’ – এমন কথার একটি দ্বৈত গানে ইমরান মাহমুদুলের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সোহানা সাবা। মাহমুদ মানজুরের কথায় এই গানটির সুর করেছেন আহমেদ হুমায়ূন।

লাইভ টেকনোলজিসের ব্যানারে নির্মিতব্য এই চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন জসিম উদ্দিন। নিরব-সাবা জুটি ছাড়াও এই চলচ্চিত্রে আরও দেখা যাবে সূচনা আজাদ, অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, জয় রাজ, সমাপ্তি মাসুক, তাসনিয়া, নুসরাত পাপিয়া, শিমুল খানসহ প্রমুখ। এদিকে ছবির একটি বিশেষ অংশে আইটেম গার্ল নায়লা নাঈমকেও দেখা যাবে বলে জানানো হয়েছে।

This post was last modified on জুন ২৩, ২০১৯ 9:20 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

চকোলেট খেলেই অ্যালার্জি! কোন কোন উপসর্গ দেখা দেয়?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চকোলেট থেকেও কী অ্যালার্জি হতে পারে? শুনলে সত্যিই অবাক লাগে।…

% দিন আগে

কী কারণে কোটি কোটি জিমেইল বন্ধ করার সিদ্ধান্ত নিলো গুগল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জিমেইল বর্তমান বিশ্বে জীবনের একটি গুরত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে সেটি…

% দিন আগে

হঠাৎ করে চুল পড়ার পরিমাণ বেড়ে গেলে এর পিছনে কী ডায়েটের কোনও ভূমিকা রয়েছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হঠাৎ করে চুল পড়ার পরিমাণ বেড়ে গেলো। এই বিষয়ে পুষ্টিবিদরা…

% দিন আগে

ভাইজান সালমান খানের নতুন ছবি ‘সিকান্দার’ এর এক গানে ২০০ নৃত্যশিল্পী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউড ভাইজান সালমান খানের নতুন ছবি ‘সিকান্দার’ ২০২৫ সালের ঈদে…

% দিন আগে

আবারও ইসরায়েলি হামলায় গাজায় ৪৮ ফিলিস্তিনি নিহত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলি হামলায় গত ২৪ ঘণ্টায় আরও…

% দিন আগে

কর্মহীন পুত্রের অত্যাচারে বাধ্য হয়ে ৫৫ বছর বয়সী বৃদ্ধা টোটোর হ্যান্ডল ধরলেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বৃদ্ধার পুত্র কর্মহীন। টাকার জন্য সব সময় অশান্তি করে, মারধরও…

% দিন আগে