Categories: বিনোদন

পপি-আমিন খান নতুনভাবে জুটি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগেও চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়িকা পপি একসঙ্গে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে দু’জনই গত কয়েক বছর ধরে আর চলচ্চিত্রে দেখা যাচ্ছে না। নতুন খবর হলো- আবারও তারা নতুনভাবে জুটি হয়ে পর্দায় হাজির হচ্ছেন।

আগেও চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়িকা পপি একসঙ্গে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে দু’জনই গত কয়েক বছর ধরে আর চলচ্চিত্রে দেখা যাচ্ছে না। নতুন খবর হলো- আবারও তারা নতুনভাবে জুটি হয়ে পর্দায় হাজির হচ্ছেন।

তবে কোনো চলচ্চিত্রে নয়, এই জুটিকে এবার দেখা যাবে ‘ক্যান্ডেল লাইট’ শিরোনামে একটি ওয়েব ফিল্মে। এর মধ্যদিয়ে প্রথমবারের মতো কোনো ওয়েব ফিল্মে অভিনয় করলেন এই জুটি।

Related Post

জানা গেছে, ‘ক্যান্ডেল লাইট’ এর শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। অন্তর্জালভিত্তিক এই চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন অনুরূপ আইচ। এটি নির্মাণ করেছেন আতিকুর রহমান লাভলু। এই ওয়েব ফিল্মে আমিন খানকে দেখা যাবে সজীব ও পপিকে মৌরি চরিত্রে অভিনয় করতে।

এই ওয়েব ফিল্মে অভিনয় সম্পর্কে আমিন খান বলেছেন, ‘পপির সঙ্গে প্রথম অভিনয় করেছি দিলীপ সোম পরিচালিত ‘তোমার জন্য ভালোবাসা’ চলচ্চিত্রে। তারপর ডজনখানেকেরও বেশি চলচ্চিত্রে দর্শকরা আমাদের দেখেছেন। আবারও জুটি হয়ে পর্দায় হাজির হচ্ছি আমরা। আশা করছি এবারও দর্শক আমাদের পর্দা রসায়ন বেশ ভালোভাবেই গ্রহণ করবেন।’

এই ওয়েব ফিল্মে অভিনয় সম্পর্কে পপি বলেছেন, ‘এটি মূলত দু’জন অভিনয়শিল্পীর ব্যক্তিজীবনের গল্প। যারা প্রেম করেন, বিয়ে করেন আবার সেপারেশনেও যান। এসব কিছু ঘটে যাওয়ার বহু বছর পর তারা কোনো এক রাতে আবার মুখোমুখি বসেন। পুরনো ভুল-শুদ্ধ তুলে এনে জীবনের নতুন হিসাব কষেন তারা। আশা করছি দর্শকদের মনে জায়গা করে নেবে এই নতুন ওয়েব ফিল্মটি।

এই বিষয়ে নির্মাতা আতিকুর রহমান লাভলু বলেছেন, ‘সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ সিনেমাতে আমিন খান এবং পপি অভিনয় করেছেন। তাদের জুটি করে আবারও নির্মাণ করলাম ‘ক্যান্ডেল লাইট’। আশা করছি এই জুটির মধ্যে দর্শকরা নতুন রসায়ন খুঁজে পাবেন।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, একটি ভিডিও স্ট্রিমিং সাইটে খুব শীঘ্রই মুক্তি দেওয়া হবে ‘ক্যান্ডেল লাইট’ ওয়েব ফিল্মটি। তার পূর্বে প্রকাশ করা হবে এর টিজার এবং ট্রেলার।

This post was last modified on জুন ৩০, ২০১৯ 4:56 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে