Categories: বিনোদন

ঈদে মুক্তি পাচ্ছে অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসন্ন ঈদুল আযহায় মুক্তি পেতে চলেছে অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র ‘বন্ধন’। এই ছবিতে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

আমরা সকলেই জানি ঈদ এলে ভালো ভালো ছবি মুক্তির জন্য প্রস্তুত করা হয়। এবার ঠিক তাই ঘটেছে। পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে এবারও বেশ কিছু চলচ্চিত্র প্রস্তুত করা হয়েছে মুক্তির জন্য। ঈদের ছুটির সময় মানুষ বিনোদনের স্বাদ নিয়ে থাকেন। তাই মানুষকে বিনোদন দিতে ঈদের সময়টিকে ভালো ছবি মুক্তির সময় হিসেবে বেছে নেওয়া হয় সাধারণভাবে। এবারও এর ব্যতিক্রম কিছু ঘটেনি। বেশ কিছু চলচ্চিত্র ইতিমধ্যেই মুক্তির জন্য কাতারে দাঁড় করানো হয়েছে।

আসন্ন ঈদুল আযহায় মুক্তি পেতে চলেছে অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র ‘বন্ধন’। এই ছবিতে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

Related Post

গত ঈদুল ফিতরেও বড় পর্দায় মুক্তি পায় অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘আবার বসন্ত’। এই চলচ্চিত্রটিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অর্চিতা স্পর্শিয়ার অভিষেক ঘটেছিলো। এই চলচ্চিত্রটি বর্তমানে এখনও দেশের বেশকিছু প্রেক্ষাগৃহে চলছে।

‘বন্ধন’ চলচ্চিত্রটি মুক্তির বিষয়টি নিশ্চিত করে অনন্য মামুন বলেছেন, ‘দর্শকদের কাছ থেকে ‘আবার বসন্ত’র ব্যাপক প্রশংসা পেয়েছি। সিনেমাটির গল্প সকলেই পছন্দ করেছেন। বড় বাজেটের সিনেমার সঙ্গে এই চলচ্চিত্রটিও মানুষ দেখেছেন, এটাই আমার ভালো লাগা। এবারও আসছে ঈদুল আযহায় ‘বন্ধন’র মুক্তি চূড়ান্ত করেছি। এই সিনেমাটিও সবার ভালো লাগবে বলে আমার দৃঢ় বিশ্বাস।’

শীঘ্রই ‘বন্ধন’ সেন্সর বোর্ডে জমা দেবো। সেন্সর ছাড়পত্র হাতে পেলেই প্রচারণার কাজ শুরু করবো বলে ভাবছি,’ জানিয়েছেন পরিচালক নিজেই।

এই চলচ্চিত্রটির কাহিনী এমন: ৫ বন্ধু হঠাৎ নিখোঁজ হওয়ার পর শহরজুড়ে যেনো তোলপাড় শুরু হয়। তাদের খুঁজে পেতে মরিয়া তাদের পরিবার। এদিকে জোকার বেশে একটি লোক ঘুরে বেড়াচ্ছেন সর্বত্র। তবে কেওই তার পরিচয় জানে না। আসলে কে ওই ব্যক্তি? এবং ৫ বন্ধুইবা কোথায় হারালো? এমনই রহস্যঘেরা গল্পে নির্মিত হয়েছে ‘বন্ধন’ চলচ্চিত্রটি।

এই চলচ্চিত্রটিতে একসঙ্গে ৩টি জুটিকে দেখা যাবে। সাঞ্জু জনের বিপরীতে অভিনয় করেছেন স্পর্শিয়া, অপরদিকে শিপনের বিপরীতে এমি এবং তানভীরের বিপরীতে অভিনয় করেছেন কোলকাতার মৌমিতা। এই চলচ্চিত্রটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর।

This post was last modified on জুলাই ৩, ২০১৯ 11:52 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

দেশের জনপ্রিয় অভিনেত্রীর ছোটবেলার ছবি: বলুনতো এটি কে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যে ছবিটি আপনারা দেখছেন সেটি দেশের জনপ্রিয় একজন অভিনেত্রীর ছোটবেলার…

% দিন আগে

ওয়ারেন্ট ঠেকাতে মরিয়া মার্কিন যুক্তরাষ্ট্র: গ্রেফতার আতঙ্কে নেতানিয়াহু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় গণহত্যা ও আন্তর্জাতিক আইন লঙ্ঘনের অভিযোগে ইসরায়েলের…

% দিন আগে

ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি: কেবলমাত্র বুদ্ধিমানেরাই ৩০ সেকেন্ডে খুঁজে বের করতে পারবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি। তবে এই কাঁচির প্রতিকৃতিটি এই…

% দিন আগে

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে