The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ঈদে মুক্তি পাচ্ছে অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’

মানুষকে বিনোদন দিতে ঈদের সময়টিকে ভালো ছবি মুক্তির সময় হিসেবে বেছে নেওয়া হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসন্ন ঈদুল আযহায় মুক্তি পেতে চলেছে অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র ‘বন্ধন’। এই ছবিতে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

ঈদে মুক্তি পাচ্ছে অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ 1

আমরা সকলেই জানি ঈদ এলে ভালো ভালো ছবি মুক্তির জন্য প্রস্তুত করা হয়। এবার ঠিক তাই ঘটেছে। পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে এবারও বেশ কিছু চলচ্চিত্র প্রস্তুত করা হয়েছে মুক্তির জন্য। ঈদের ছুটির সময় মানুষ বিনোদনের স্বাদ নিয়ে থাকেন। তাই মানুষকে বিনোদন দিতে ঈদের সময়টিকে ভালো ছবি মুক্তির সময় হিসেবে বেছে নেওয়া হয় সাধারণভাবে। এবারও এর ব্যতিক্রম কিছু ঘটেনি। বেশ কিছু চলচ্চিত্র ইতিমধ্যেই মুক্তির জন্য কাতারে দাঁড় করানো হয়েছে।

আসন্ন ঈদুল আযহায় মুক্তি পেতে চলেছে অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র ‘বন্ধন’। এই ছবিতে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

গত ঈদুল ফিতরেও বড় পর্দায় মুক্তি পায় অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘আবার বসন্ত’। এই চলচ্চিত্রটিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অর্চিতা স্পর্শিয়ার অভিষেক ঘটেছিলো। এই চলচ্চিত্রটি বর্তমানে এখনও দেশের বেশকিছু প্রেক্ষাগৃহে চলছে।

‘বন্ধন’ চলচ্চিত্রটি মুক্তির বিষয়টি নিশ্চিত করে অনন্য মামুন বলেছেন, ‘দর্শকদের কাছ থেকে ‘আবার বসন্ত’র ব্যাপক প্রশংসা পেয়েছি। সিনেমাটির গল্প সকলেই পছন্দ করেছেন। বড় বাজেটের সিনেমার সঙ্গে এই চলচ্চিত্রটিও মানুষ দেখেছেন, এটাই আমার ভালো লাগা। এবারও আসছে ঈদুল আযহায় ‘বন্ধন’র মুক্তি চূড়ান্ত করেছি। এই সিনেমাটিও সবার ভালো লাগবে বলে আমার দৃঢ় বিশ্বাস।’

ঈদে মুক্তি পাচ্ছে অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ 2

শীঘ্রই ‘বন্ধন’ সেন্সর বোর্ডে জমা দেবো। সেন্সর ছাড়পত্র হাতে পেলেই প্রচারণার কাজ শুরু করবো বলে ভাবছি,’ জানিয়েছেন পরিচালক নিজেই।

এই চলচ্চিত্রটির কাহিনী এমন: ৫ বন্ধু হঠাৎ নিখোঁজ হওয়ার পর শহরজুড়ে যেনো তোলপাড় শুরু হয়। তাদের খুঁজে পেতে মরিয়া তাদের পরিবার। এদিকে জোকার বেশে একটি লোক ঘুরে বেড়াচ্ছেন সর্বত্র। তবে কেওই তার পরিচয় জানে না। আসলে কে ওই ব্যক্তি? এবং ৫ বন্ধুইবা কোথায় হারালো? এমনই রহস্যঘেরা গল্পে নির্মিত হয়েছে ‘বন্ধন’ চলচ্চিত্রটি।

এই চলচ্চিত্রটিতে একসঙ্গে ৩টি জুটিকে দেখা যাবে। সাঞ্জু জনের বিপরীতে অভিনয় করেছেন স্পর্শিয়া, অপরদিকে শিপনের বিপরীতে এমি এবং তানভীরের বিপরীতে অভিনয় করেছেন কোলকাতার মৌমিতা। এই চলচ্চিত্রটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...