The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মোশাররফ করিমের ঈদের নাটক ‘সেই রকম বাকি খোর’

অভিনেতা মোশাররফ করিম সব সময়ই ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে থাকেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আসছে কোরবানী ঈদের জন্য নাটক বানানোর ভিড় জমে গেছে। ইতিমধ্যেই অনেকগুলো নাটক নির্মাণ সম্পন্ন হয়েছে। মোশাররফ করিমের এবারের ঈদের নাটক ‘সেই রকম বাকি খোর’।

মোশাররফ করিমের ঈদের নাটক ‘সেই রকম বাকি খোর’ 1

অভিনেতা মোশাররফ করিম সব সময়ই ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে থাকেন। তিনি অভিনয়েও ভিন্নতা আনেন সব সময়। তার উপস্থিতিও দর্শকরা বেশ উপভোগ করেন। তিনিও নিজেকে এমনভাবে উপস্থাপন করেন যেনো একটি চরিত্রের সঙ্গে অন্যটির মিল থাকে না।

আর এখানেই হলো এই অভিনেতার বিশেষ বৈশিষ্ট। তার অভিনিত ‘সেই রকম চা খোর’, ‘সেই রকম ঝাল খোর’, ‘সেই রকম পান খোর’, ‘সেই রকম ঘুষ খোর’, ‘সেই রকম কাচ্ছি খোর’ ইতিপূর্বে দারুণ জনপ্রিয়তা পেয়েছে।

এই নাটকগুলোতে নাম ভূমিকায় অভিনয়ও করেছেন মোশাররফ করিম। এবার সেই দর্শকপ্রিয়তার কথা মাথায় রেখেই আবারও নির্মিত হয়েছে সিক্যুয়াল নাটক ‘সেই রকম বাকি খোর’।

আগের নাটকগুলোর মতোই এবারও নাটকটি রচনা করেছেন আশরাফুল চঞ্চল ও পরিচালনা করেছেন মারুফ মিঠু। এই নাটকে মোশাররফ করিমের চরিত্রের নাম হলো ইসহাক। এই ছেলেটি নেশার মতোই বাকি খায় সব স্থানে।

বিয়ের দেনমোহর হতে শুরু করে রিকশা ভাড়া পর্যন্ত বাকি রাখেন তিনি। এমন একটা পরিস্থিতি তৈরি করে যে তাকে বাকি না দিয়ে আর কোনো উপায়ও থাকে না শেষ পর্যন্ত। এমন একটি গল্প নিয়েই তৈরি হয়েছে ‘সেই রকম বাকি খোর’ নাটকটি।

মোশাররফ করিমের ঈদের নাটক ‘সেই রকম বাকি খোর’ 2

‘সেই রকম বাকি খোর’ নাটকে অভিনয় সম্পর্কে মোশাররফ করিম বলেন, ‘নাটকটির গল্পটাই এমন যে, দর্শক যখন দেখবেন তখন খুব আনন্দ পাবেন।’ নাটকটি আগামী কোরবানির ঈদের জন্য নির্মাণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...