The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

চলন্ত বিমানেও ভিক্ষাবৃত্তি! [ভিডিও]

বাস, ট্রেন, লঞ্চ, জাহাজে ভিক্ষুকদের ভিক্ষা করতে দেখা যায় প্রায় সময়ই। কিন্তু তাই বলে বিমানেও ভিক্ষাবৃত্তি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই আশ্চর্য হতে হয়। চলন্ত বিমানে নাকি এক ব্যক্তি ভিক্ষাবৃত্তির কাজ করেছেন! তবে ভিডিওটি প্রকাশ না পেলে হয়তো এমন খবরকে আজগুবি হিসেবেই দেখা হতো। আপনি নিজেই দেখুন ভিডিওটি।

চলন্ত বিমানেও ভিক্ষাবৃত্তি! [ভিডিও] 1

বাস, ট্রেন, লঞ্চ, জাহাজে ভিক্ষুকদের ভিক্ষা করতে দেখা যায় প্রায় সময়ই। কিন্তু তাই বলে বিমানেও ভিক্ষাবৃত্তি! এমন কথা মনে হয় কেও চিন্তাও করেনি। তবে বিমানে ভিক্ষা করার বিষয়টিই হয়তো বাকি ছিল? ঠিক তাই, এবার উড়ন্ত বিমানে ভিক্ষা করেছে এক বৃদ্ধ!

এমন আজব ঘটনাটি ঘটেছে দোহা থেকে কাতারের ইরানের শিরাজ আন্তর্জাতিক বিমানবন্দর যাওয়ার পথে কাতার এয়ারওয়েজের একটি বিমানে। বৃদ্ধের ভিক্ষা করার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। বয়স্ক লোকটি একটি প্লাস্টিকের ব্যাগ হাতে নিয়ে বিমানের ভেতর ঘুরে ঘুরে সহযাত্রীদের কাছে অর্থ সাহায্য চাইছেন। কেও কেও আবার তাকে অর্থও দিচ্ছেন!

ওই বৃদ্ধের এমন কাণ্ড দেখে হতবাক হয়ে পড়েন বিমানটির কেবিন ক্রুরা। তারা বৃদ্ধকে নিজের সিটে বসতে বার বার অনুরোধ করেন। কিন্তু ওই বৃদ্ধ নিজের ভিক্ষাবৃত্তির কাজ চালিয়ে যান। তখন একাধিক ক্রু তাকে আসনে বসতে বলার পর শেষ পর্যন্ত তিনি নিজের সিটে গিয়ে বসেন। জানা গেছে, বিমানের মধ্যের ওই লোকটি ফার্সি ভাষায় কথা বলছিলেন। ধারণা করা হচ্ছে যে, তিনি ইরানি নাগরিক হতে পারেন। ঘটনাটি পুরোনো হলেও এখনও এর রেশ রয়েছে অনলাইন জগতে। তাইতো এমন একটি ঘটনা এখনও মানুষ বার বার দেখতেই থাকেন।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...