The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ন্যান্সির বৃষ্টির গানে ব্যাপক সাড়া! [ভিডিও]

এই গানটির কথা লিখেছেন প্রদীপ সাহা। অভি আকাশের সুরে সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত রমজানে ‘বৃষ্টি ভেজা রাত’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছিলেন ন্যান্সি। প্রথমে গানটি তার একক কণ্ঠের জন্য তৈরি করা হলেও পরবর্তীতে গানটির দুটি ভার্সন করা হয়। অন্য ভার্সনে তার সঙ্গে গেয়েছেন তরুণ গায়ক মনতোষ মধু।

ন্যান্সির বৃষ্টির গানে ব্যাপক সাড়া! [ভিডিও] 1

এই গানটির কথা লিখেছেন প্রদীপ সাহা। অভি আকাশের সুরে সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু। এই গানটির গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন সেউল বাবু। আর মডেল হয়েছেন প্রীতম খান ও জান্নাত। সেইসঙ্গে রয়েছে ন্যানসি ও মনতোষের উপস্থিতিও।

তরুণ গায়ক মনতোষ মধু ন্যান্সির সঙ্গে গাইতে পেরে ভালোলাগা প্রকাশ করে বলেছেন, বৃষ্টি ভেজা রাত/সাহস করে ভালোবেসে আজ ধরতেই হবে হাত…হঠাৎ চোখে ইশারার ফুল যেনো ফুটেছে- এমন কথার গানটি সত্যিই সুন্দর।

মনতোষ মধু বলেন, ন্যান্সিকে নিয়ে নতুন করে বলার কিছুই নাই। আমি তার সঙ্গে দারুণ কথা-সুরের একটি গান গাইতে পেরেছি, এটি আমার জন্য অনেক আনন্দের একটি খবর। গানটিও বেশ ভালোলাগার মতো। ন্যানসির সঙ্গে এই গানটি ভালো গাওয়ার চেষ্টা করেছি। কতটুকু পেরেছি, শ্রোতারাই বিবেচনা করবেন।

গত ৭ জুলাই প্রযোজনা প্রতিষ্ঠান মা মিউজিক স্টেশন’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাওয়ার পর ব্যাপক সাড়া পড়েছে ন্যান্সির কণ্ঠে গাওয়া ‘বৃষ্টি ভেজা রাত’র গান ভিডিওটি।

দেখুন গানটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...