The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মোটা নারী সম্পর্কে ‘বিতর্কিত বক্তব্য’ দেওয়ায় ধর্মযাজককে স্টেজেই ধাক্কা! [ভিডিও]

মঞ্চে দাঁড়িয়ে ওই ধর্মযাজক বলছিলেন যে, ‘মোটা নারী স্বর্গে প্রবেশ করতে পারবে না’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মোটা নারী সম্পর্কে ‘বিতর্কিত বক্তব্য’ দেওয়ার পর ধর্মযাজককে ওই স্টেজেই ধাক্কা দিলেন এক মোটা নারী! ওই ধর্মযাজক যখন বক্তব্য রাখছিলেন তখন এক নারী এসে তাকে ধাক্কা দিয়ে স্টেজ থেকে ফেলে দেন।

মোটা নারী সম্পর্কে 'বিতর্কিত বক্তব্য' দেওয়ায় ধর্মযাজককে স্টেজেই ধাক্কা! [ভিডিও] 1

মোটা নারী সম্পর্কে ‘বিতর্কিত বক্তব্য’ দেওয়ার পর ধর্মযাজককে ওই স্টেজেই ধাক্কা দিলেন এক নারী! ওই ধর্মযাজক যখন বক্তব্য রাখছিলেন তখন এক নারী এসে তাকে ধাক্কা দিয়ে স্টেজ থেকে ফেলে দেন।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, মঞ্চে দাঁড়িয়ে ওই ধর্মযাজক বলছিলেন যে, ‘মোটা নারী স্বর্গে প্রবেশ করতে পারবে না’। এমন একটি কথা শুনে আর ক্ষোভ সামলাতে পারেননি অনুষ্ঠানে উপস্থিত এক স্থুলকায় নারী। তিনি তৎক্ষণাৎ দৌড়ে এসে পেছন থেকে ধাক্কা মারেন সেই ধর্মযাজককে। ভারসাম্য না রাখতে পেরে মঞ্চ থেকে একেবারে নিচে পড়ে যান ওই ধর্মযাজক। সম্প্রতি ব্রাজিলের সাও পাওলোতে ঘটেছে এমন একটি ঘটনা। ভিডিওটি দেখে সবাই হতবাক! তবে অনেকেই আবার ওই নারীর পক্ষ নিয়ে বলেছেন, যেমন কর্ম- তেমন ফল! ওই ধর্মযাজকের নাম হলো মার্সেলো রোসি। তিনি যেনো তেনো ধর্মযাজক নন, তিনি ব্রাজিলের বিখ্যাত ধর্মীয় গুরু।

ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে যে, দর্শকসারিতে বক্তব্য শুনছিলেন সেই নারী। সেখানে প্রায় ৫০ হাজার মানুষ দাঁড়িয়ে ওই ধর্মযাজকের বক্তব্য শুনছিলেন। বক্তব্য শোনার পরই দৌড়ে এসে ধর্মযাজককে ধাক্কা দেন ওই নারী। শুধু ধাক্কা দিয়েই থেমে থাকেননি, মঞ্চ থেকে তাকে ফেলে দিয়ে তিনিও লাফ দেন সেখানে। তারপর কি ঘটেছে তা অবশ্য জানা যায়নি। তাছাড়া ধর্মযাজক কী বলেছিলেন, তাও ভিডিওতে শোনা যায়নি। তবে হাজার হাজার উপস্থিত জনগণ হতবাক হয়ে পড়েন এমন কাণ্ড দেখে।

তবে কিছু প্রতিবেদনে দাবি করা হয় যে, ওই ধর্মযাজক বিতর্কিত কিছুই বলেননি। ওই নারী মানসিক সমস্যায় আক্রান্ত ছিলেন বলে এমন কাজ করেছেন। পরে সেই নারীকে গ্রেফতার করে পুলিশ। সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ওই ধর্মযাজক গুরুতরভাবে আহত হননি। তিনি সেখান থেকে উঠে এসে আবারও তার বক্তব্য শেষ করেছেন।

এমন একটি ভিডিও ওয়েব দুনিয়ায় এখন ভাইরাল। মানুষ বার বার দেখছেন ওই ভিডিওটি। কেও কেও আবার এই বিষয়ে নানা রকম মন্তব্যও করছেন। কেও ধর্মযাজকের পক্ষ নিচ্ছেন, আবার কেওবা ওই মোটা নারীর পক্ষ নিচ্ছেন।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...