স্পেনে গোপন অভিসারে মগ্ন ছিলেন রণবীর কাপুর – ক্যাটরিনা কাইফ!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বলিউডের রোমান্টিক জুটি রণবীর কাপুরক্যাটরিনা কাইফের সম্পর্ক নিয়ে গুজব, আলোচনা সবসময় পুরো মিডিয়া পাড়ায়। যদিও এ সম্পর্কের খবরের সত্যতা অস্বীকার করেছেন তারা। সম্প্রতি খবরে প্রকাশ, স্পেনে গোপন অভিসারে মগ্ন ছিলেন রণবীর কাপুর – ক্যাটরিনা কাইফ।


KATRINA11072013

একটি সূত্র থেকে জানা যায়, অনেকদিন থেকেই একটি ট্যুরের পরিকল্পনা করেছিলেন রণবীর কাপুর। ক্যাটরিনার শ্যুটিং এর ব্যস্ততার কারণে তারা যেতে পারছিলেন না। যশ রাজের ধুম থ্রিতে ঋত্বিকের বিপরীতে কাজ করার কথা ছিলো তার, কিন্তু ঋত্বিক রোশনের ব্রেন সার্জারির কারণে কিছুদিনের ছুটি যেন পেয়েছিলেন তিনি, সেই সময়টাই কাটালেন রণবীরের সাথে আগামী ১৬ জুলাই ২৯ বছর বয়সে পা দিতে যাওয়া এই সুন্দরী অভিনেত্রী, স্পেন থেকে ফিরেই যশ রাজের ছবি ধুম থ্রি তে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। ছুটি কাটানো সংক্রান্ত একটি খবর দি ঢাকা টাইমস এ ‘প্রেমিকা ক্যাটরিনা কাইফের সাথে ছুটি কাটানোর পরিকল্পনা রণবীর কাপুরের!’ শিরোনামে প্রকাশিত হয়েছিলো।

এর মাঝে নবাগত বলিউড অভিনেতা অর্জুন কাপুরের জন্মদিনের অনুষ্ঠানে রণবীর এবং ক্যাটরিনার মধ্যে কলহ এবং এই সূত্রপাতে কথা কাটাকাটি হয়েছিলো এবং তখন তাদের মধ্যে বিচ্ছেদের গুজবও শোনা গিয়েছিলো। কিন্তু সকল গুজবকে ভুল প্রমানিত করলেন এই রোমান্টিক জুটি, একসঙ্গে ছুটি কাটাতে স্পেনে গেলেন তারা, সেখানে অবস্থান করতেছিলেন তাদের পরিচালক বন্ধু আয়ান মুখার্জী। স্পেনে যাওয়ার পূর্বে রণবীর-ক্যাটরিনাকে দুবাইতেও দেখা গিয়েছে। স্পেনের ইবিজা দ্বীপের মনোরম পরিবেশে গোপন অভিসারে লিপ্ত ছিলেন তারা, তারপর সেখান থেকে ফেরার পথে সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়ে এ জুটি।

রণবীর-ক্যাটরিনা তাদের প্রেম নিয়ে সবসময়ই লুকোচুরি খেলেন, লোকসম্মুখে প্রেম সম্পর্কিত কথা বলেন না। ‘আজব প্রেম কি গজব কাহিনী’ ছবিতে শ্যুটিং এর সময় তাদের সম্পর্ক প্রেমে গড়ায়।

M_Id_401381_ranbirkatrina-cosy

উল্লেখ্য, লন্ডন সফরের সময় রণবীরের মা নিতু সিং কাপুরের সাথে ক্যাটরিনা কিছু সময় কাটিয়েছিলেন। জানা গেছে, ক্যাটরিনার ব্যাপারে নিতু সিং বেশ ইতিবাচক, রণবীর-ক্যাটরিনার সম্পর্ক বৈবাহিক পরিণতির দিকে যাবে কিনা তা সময়ই বলে দিবে- সে পর্যন্ত অপেক্ষা করতে হবে আমাদের।

তথ্যসূত্রঃ ইন্ডিয়ান এক্সপ্রেস

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...