The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

৭ তলা থেকে পড়ে গিয়েও অক্ষত এক শিশু! [ভিডিও]

সত্যিই এমন ঘটনা দেখে আশ্চর্য না হয়ে পারা যায় না

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই এমন ঘটনা দেখে আশ্চর্য না হয়ে পারা যায় না। এক তলা দুই তলা নয় রীতিমতো ৭ তলা থেকে পড়েও শিশুটি অক্ষত অবস্থায় রইলো! এমন একটি ঘটনা ঘটেছে দক্ষিণ-পশ্চিম চীনের চংকিং শহরে।

৭ তলা থেকে পড়ে গিয়েও অক্ষত এক শিশু! [ভিডিও] 1

সত্যিই এমন ঘটনা দেখে আশ্চর্য না হয়ে পারা যায় না। এক তলা দুই তলা নয় রীতিমতো ৭ তলা থেকে পড়েও শিশুটি অক্ষত অবস্থায় রইলো! এমন একটি ঘটনা ঘটেছে দক্ষিণ-পশ্চিম চীনের চংকিং শহরে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, বাসার ৭ তলার বারান্দার কার্নিশে ঝুলছিল ৩ বছর বয়সী একটি শিশু। ভয়াবহ সেই দৃশ্য দেখেই বিল্ডিংয়ের নীচে জড় হন বেশ কিছু মানুষ। তাদের উপস্থিত বুদ্ধিতেই বারান্দা হতে পড়ে গিয়েও অক্ষত ছিল ওই শিশুটি।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পশ্চিম চীনের চংকিং শহরে। শিশুটি পড়ে যাওয়ার আগেই ওই কার্নিশ বরাবর নীচে দ্রুত কম্বল ধরে দাঁড়িয়ে পড়েন বেশ কয়েকজন মানুষ। পড়তে না পড়তেই কম্বলের মধ্যে লুফে নেওয়া হয় ওই শিশুটিকে।

আবাসন চত্বরে লাগানো সিসি ক্যামেরার ফুটেজে গোটা ঘটনাটি ধরা পড়ায় দৃশ্যটি দেখে সবাই হতবাক। তারপর ওই ভিডিওটি সারা দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

ঝু ইয়ানহুই নামে এক প্রত্যক্ষদর্শী জানান যে, যে কোনো ভাবে বারান্দা হতে কার্নিশে পড়ে গিয়েছিল ওই শিশুটি। দুই-এক বার কার্নিশ বেয়ে ওঠার চেষ্টাও করে সে। তবে শিশুটির বার বার হাত পিছলে যাচ্ছিল। ওই সময় তার পরিবারের কোনো বড় সদস্য বিষয়টি জানতেই পারেননি। তবে নীচের রাস্তায় কেও কেও সেই দৃশ্য দেখে চিৎকার করে ওঠেন। দ্রুত জড় হয়ে যান অনেকেই।

আশপাশের বিল্ডিংয়ের নিরাপত্তারক্ষী থেকে শুরু করে রাস্তায় চলাচলকারী লোকজন দৃশ্যটি অবলোকন করতে থাকেন। ঝু ইয়ানহুও ছিলেন তাদের মধ্যে একজন।

শিশুটি যে পড়ে যাবে সেটা বুঝতে পেরেই দ্রুত বিকল্প ব্যবস্থার কথা ভাবতে শুরু করেন রাস্তায় আগত লোকজন। ইতিমধ্যে কোনো একজন কোথা থেকে একটি সাদা কম্বল জোগাড় করে আনেন এবং দ্রুত সেটি ধরে দাঁড়িয়ে পড়েন অনেকেই।

১০ সেকেন্ডের মধ্যেই শিশুটি পড়ে গেলে তাকে লুফে নেন নিচের সবাই। চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটির গায়ে একটি আঁচড়ও লাগেনি সে সময়। ২২ সেকেন্ডের এই ভিডিওটি বর্তমানে ভাইরাল।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...