৭ তলা থেকে পড়ে গিয়েও অক্ষত এক শিশু! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই এমন ঘটনা দেখে আশ্চর্য না হয়ে পারা যায় না। এক তলা দুই তলা নয় রীতিমতো ৭ তলা থেকে পড়েও শিশুটি অক্ষত অবস্থায় রইলো! এমন একটি ঘটনা ঘটেছে দক্ষিণ-পশ্চিম চীনের চংকিং শহরে।

সত্যিই এমন ঘটনা দেখে আশ্চর্য না হয়ে পারা যায় না। এক তলা দুই তলা নয় রীতিমতো ৭ তলা থেকে পড়েও শিশুটি অক্ষত অবস্থায় রইলো! এমন একটি ঘটনা ঘটেছে দক্ষিণ-পশ্চিম চীনের চংকিং শহরে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, বাসার ৭ তলার বারান্দার কার্নিশে ঝুলছিল ৩ বছর বয়সী একটি শিশু। ভয়াবহ সেই দৃশ্য দেখেই বিল্ডিংয়ের নীচে জড় হন বেশ কিছু মানুষ। তাদের উপস্থিত বুদ্ধিতেই বারান্দা হতে পড়ে গিয়েও অক্ষত ছিল ওই শিশুটি।

Related Post

ঘটনাটি ঘটেছে দক্ষিণ-পশ্চিম চীনের চংকিং শহরে। শিশুটি পড়ে যাওয়ার আগেই ওই কার্নিশ বরাবর নীচে দ্রুত কম্বল ধরে দাঁড়িয়ে পড়েন বেশ কয়েকজন মানুষ। পড়তে না পড়তেই কম্বলের মধ্যে লুফে নেওয়া হয় ওই শিশুটিকে।

আবাসন চত্বরে লাগানো সিসি ক্যামেরার ফুটেজে গোটা ঘটনাটি ধরা পড়ায় দৃশ্যটি দেখে সবাই হতবাক। তারপর ওই ভিডিওটি সারা দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

ঝু ইয়ানহুই নামে এক প্রত্যক্ষদর্শী জানান যে, যে কোনো ভাবে বারান্দা হতে কার্নিশে পড়ে গিয়েছিল ওই শিশুটি। দুই-এক বার কার্নিশ বেয়ে ওঠার চেষ্টাও করে সে। তবে শিশুটির বার বার হাত পিছলে যাচ্ছিল। ওই সময় তার পরিবারের কোনো বড় সদস্য বিষয়টি জানতেই পারেননি। তবে নীচের রাস্তায় কেও কেও সেই দৃশ্য দেখে চিৎকার করে ওঠেন। দ্রুত জড় হয়ে যান অনেকেই।

আশপাশের বিল্ডিংয়ের নিরাপত্তারক্ষী থেকে শুরু করে রাস্তায় চলাচলকারী লোকজন দৃশ্যটি অবলোকন করতে থাকেন। ঝু ইয়ানহুও ছিলেন তাদের মধ্যে একজন।

শিশুটি যে পড়ে যাবে সেটা বুঝতে পেরেই দ্রুত বিকল্প ব্যবস্থার কথা ভাবতে শুরু করেন রাস্তায় আগত লোকজন। ইতিমধ্যে কোনো একজন কোথা থেকে একটি সাদা কম্বল জোগাড় করে আনেন এবং দ্রুত সেটি ধরে দাঁড়িয়ে পড়েন অনেকেই।

১০ সেকেন্ডের মধ্যেই শিশুটি পড়ে গেলে তাকে লুফে নেন নিচের সবাই। চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটির গায়ে একটি আঁচড়ও লাগেনি সে সময়। ২২ সেকেন্ডের এই ভিডিওটি বর্তমানে ভাইরাল।

দেখুন ভিডিওটি

This post was last modified on আগস্ট ১, ২০১৯ 1:06 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ওয়ারেন্ট ঠেকাতে মরিয়া মার্কিন যুক্তরাষ্ট্র: গ্রেফতার আতঙ্কে নেতানিয়াহু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় গণহত্যা ও আন্তর্জাতিক আইন লঙ্ঘনের অভিযোগে ইসরায়েলের…

% দিন আগে

ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি: কেবলমাত্র বুদ্ধিমানেরাই ৩০ সেকেন্ডে খুঁজে বের করতে পারবেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবিতে লুকিয়ে রয়েছে একটি কাঁচি। তবে এই কাঁচির প্রতিকৃতিটি এই…

% দিন আগে

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে