Categories: বিনোদন

এই ঈদে চমক নিয়ে হাজির হচ্ছেন অমিত হাসান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। নব্বই দশকে ঘটেছিলো তার উত্থান। তার সেই জনপ্রিয়তা এখনও রয়েছে। এই ঈদে এবার চমক নিয়ে হাজির হচ্ছেন অভিনেতা অমিত হাসান।

ঈদ এলেই চলচ্চিত্রের অভিনেতাদের দেখা যায় নাটকে অভিনয় করতে। এবারও এর ব্যতিক্রম হয়নি। বেশ অনেকগুলো নাটক এবারের ঈদে দেখা যাবে ছোট পর্দায়। চলচ্চিত্রের তারকাদের সমাবেশ ঘটবে এইসব নাটকের মাধ্যমে।

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। নব্বই দশকে ঘটেছিলো তার উত্থান। তার সেই জনপ্রিয়তা এখনও রয়েছে। এই ঈদে এবার চমক নিয়ে হাজির হচ্ছেন অভিনেতা অমিত হাসান।

Related Post

শাবনূর-মৌসুমীদের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন অমিত হাসান। সেই সময় পপির সঙ্গে অমিতের জুটির কদরও ছিলো দর্শকের কাছে ব্যাপক।

তবে গত কয়েক বছরে নায়ক অমিত হাসানকে ভিলেন হিসেবেই বেশি দেখা গেছে বেশি। তাও আবার অনিয়মিত। সিনেমার সংখ্যা কমে যাওয়াও অন্য আরও কিছু খুঁজে নেওয়ার চেষ্টা করছেন এই অভিনেতা। অন্যান্য অভিনেতার মতো অমিত হাসানও যেনো নিজেকে হারিয়ে খুঁজছেন।

এই ঈদে ভক্তদের জন্য চমক নিয়ে হাজির হচ্ছেন অমিত হাসান। ঈদের জন্য নির্মিত বিশেষ একটি নাটকে অভিনয় করলেন এই অভিনেতা। তাজু কামরুল পরিচালিত ঈদের এই নাটকের নাম ‘শেষ বিকাল’।

এই নাটকে অভিনয় সম্পর্কে অমিত হাসান বলেন, ‘দীর্ঘ অভিনয় জীবনে মাত্র ১৬-১৭টি নাটকে কাজ করা হয়েছে আমার। সেগুলো বেশিরভাগই ছিলো অনেকটা অনুরোধের ঢেঁকি গেলার মতো। তবে সেইসব নাটকের গল্প এবং চরিত্রগুলো আনকমন ছিলো। এবারও একটি চমৎকার গল্প দেখে কাজ করতে রাজি হয়েছিলাম। চলচ্চিত্রের শিডিউলের বাইরে গিয়ে ঈদের বিশেষ নাটকটি করেছি। আশা করছি সবার কাছেই ভালো লাগবে।’

জানা গেছে, ‘শেষ বিকাল’ নাটকটির রচনা করেছেন মহিন খান। নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তাজু কামরুল। এই নাটকে অমিত হাসানের বিপরীতে অভিনয় করেছেন রানী আহাদ ও রিতু রহমান। এই নাটকে আরও অভিনয় করেছেন খ্যাতিমান চিত্রনাট্যকার এবং পরিচালক ছটকু আহমেদ।

উল্লেখ্য, অমিত হাসান ইতিপূর্বে চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে কায়সার আহমেদের ‘গ্রাম গঞ্জের মেয়ে’ ও মাহফুজুর রহমানের পরিচালনায় ‘আমি তো ভালোবাসতে বলিনি’ নাটকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।

This post was last modified on আগস্ট ৪, ২০১৯ 4:40 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

খাওয়া কমালেই কী ইউরিক অ্যাসিড কমে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খাওয়া কমালেই যে ইউরিক অ্যাসিড কমে যাবে তা কিন্তু নয়।…

% দিন আগে

যেসব অ্যান্ড্রয়েড অ্যাপ থেকে আমাদের সাবধান হতে হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যথাযথ সোর্স যাচাই না করে ফোনে হুটহাট অ্যাপ ডাউনলোড করে…

% দিন আগে

পাঁচ নায়িকা এবং বলিউডের অন্যতম কমেডি সিনেমা ‘হাউসফুল’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউডের অন্যতম কমেডি সিনেমার তালিকায় প্রথম দিকেই উঠে আসে ‘হাউসফুল’-এর…

% দিন আগে

ডোনাল্ড ট্রাম্পকে আবারও হত্যার চেষ্টা হয়েছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ডোনাল্ড ট্রাম্পের গলফ খেলার সময় হওয়া গোলাগুলির…

% দিন আগে

পানিতে নেমে শিকার! জাগুয়ারের শক্তির সামনে পাত্তাই পেলো না শক্তিশালী কুমির!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ একটি ভিডিওতে দেখা যাচ্ছে, পানিতে জাগুয়ারের আক্রমণ থেকে নিজেকে বাঁচানোর…

% দিন আগে

সুন্দর একটি প্রাকৃতিক দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪ খৃস্টাব্দ, ১ আশ্বিন ১৪৩১…

% দিন আগে