The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এই ঈদে চমক নিয়ে হাজির হচ্ছেন অমিত হাসান

শাবনূর-মৌসুমীদের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন অমিত হাসান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। নব্বই দশকে ঘটেছিলো তার উত্থান। তার সেই জনপ্রিয়তা এখনও রয়েছে। এই ঈদে এবার চমক নিয়ে হাজির হচ্ছেন অভিনেতা অমিত হাসান।

এই ঈদে চমক নিয়ে হাজির হচ্ছেন অমিত হাসান 1

ঈদ এলেই চলচ্চিত্রের অভিনেতাদের দেখা যায় নাটকে অভিনয় করতে। এবারও এর ব্যতিক্রম হয়নি। বেশ অনেকগুলো নাটক এবারের ঈদে দেখা যাবে ছোট পর্দায়। চলচ্চিত্রের তারকাদের সমাবেশ ঘটবে এইসব নাটকের মাধ্যমে।

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেতা অমিত হাসান। নব্বই দশকে ঘটেছিলো তার উত্থান। তার সেই জনপ্রিয়তা এখনও রয়েছে। এই ঈদে এবার চমক নিয়ে হাজির হচ্ছেন অভিনেতা অমিত হাসান।

শাবনূর-মৌসুমীদের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন অমিত হাসান। সেই সময় পপির সঙ্গে অমিতের জুটির কদরও ছিলো দর্শকের কাছে ব্যাপক।

তবে গত কয়েক বছরে নায়ক অমিত হাসানকে ভিলেন হিসেবেই বেশি দেখা গেছে বেশি। তাও আবার অনিয়মিত। সিনেমার সংখ্যা কমে যাওয়াও অন্য আরও কিছু খুঁজে নেওয়ার চেষ্টা করছেন এই অভিনেতা। অন্যান্য অভিনেতার মতো অমিত হাসানও যেনো নিজেকে হারিয়ে খুঁজছেন।

এই ঈদে ভক্তদের জন্য চমক নিয়ে হাজির হচ্ছেন অমিত হাসান। ঈদের জন্য নির্মিত বিশেষ একটি নাটকে অভিনয় করলেন এই অভিনেতা। তাজু কামরুল পরিচালিত ঈদের এই নাটকের নাম ‘শেষ বিকাল’।

এই নাটকে অভিনয় সম্পর্কে অমিত হাসান বলেন, ‘দীর্ঘ অভিনয় জীবনে মাত্র ১৬-১৭টি নাটকে কাজ করা হয়েছে আমার। সেগুলো বেশিরভাগই ছিলো অনেকটা অনুরোধের ঢেঁকি গেলার মতো। তবে সেইসব নাটকের গল্প এবং চরিত্রগুলো আনকমন ছিলো। এবারও একটি চমৎকার গল্প দেখে কাজ করতে রাজি হয়েছিলাম। চলচ্চিত্রের শিডিউলের বাইরে গিয়ে ঈদের বিশেষ নাটকটি করেছি। আশা করছি সবার কাছেই ভালো লাগবে।’

জানা গেছে, ‘শেষ বিকাল’ নাটকটির রচনা করেছেন মহিন খান। নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তাজু কামরুল। এই নাটকে অমিত হাসানের বিপরীতে অভিনয় করেছেন রানী আহাদ ও রিতু রহমান। এই নাটকে আরও অভিনয় করেছেন খ্যাতিমান চিত্রনাট্যকার এবং পরিচালক ছটকু আহমেদ।

উল্লেখ্য, অমিত হাসান ইতিপূর্বে চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে কায়সার আহমেদের ‘গ্রাম গঞ্জের মেয়ে’ ও মাহফুজুর রহমানের পরিচালনায় ‘আমি তো ভালোবাসতে বলিনি’ নাটকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...