The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

স্বামী দেওয়া ডেলিভারি বক্স খুলে কেনো চমকে গেলেন স্ত্রী?

স্ত্রীর জন্মদিন তাই সারপ্রাইজ দিতে চেয়েছিলেন স্বামী। সারপ্রাইজে সত্যিই চমকে দিলেন স্ত্রীকে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্বামী স্ত্রীকে উপহার দিতেই পারেন। স্ত্রীও স্বামীর দেওয়া উপহার বক্স দেখে আনন্দিত হবেন সেটিই স্বাভাবিক। কিন্ত আশ্চর্যের বিষয় হলো স্বামী দেওয়া ডেলিভারি বক্স খুলে কেনো চমকে গেলেন স্ত্রী?

স্বামী দেওয়া ডেলিভারি বক্স খুলে কেনো চমকে গেলেন স্ত্রী? 1

স্ত্রীর জন্মদিন তাই সারপ্রাইজ দিতে চেয়েছিলেন স্বামী। সারপ্রাইজে সত্যিই চমকে দিলেন স্ত্রীকে। জন্মদিনে এমন সারপ্রাইজ হয়তো তিনি কখনও আশা করেননি। মার্কিন যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনার এমিলি ম্যাকগুয়ের অনলাইনে শপিং করতে খুবই ভালবাসেন। প্রতি সপ্তাহেই তিনি কিছু না কিছু কেনেন অনলাইন শপিং থেকে। তার বেশিরভাগ কেনাকাটার উৎস হলো অ্যামাজন। প্রায় প্রতি সপ্তাহেই অ্যামাজন হতে বক্স আসে তার ঠিকানায়।

এমিলির জন্য তার জন্মদিনের সকালেও একটি ডেলিভারি বক্স পাঠালো অ্যামাজন। তাতে লেখা ছিল যে, এমিলি ম্যাকগুয়ের, ১২৩৪ বার্থ ডে লেন, হ্যাপি বার্থ ডে, ২ইউ! প্রথমে এমন আজব লেখা দেখে কিছুটা অবাক হন এমিলি। তবে বক্স খোলার তাড়াহুড়োয় তিনি আর সেসব বিষয়গুলো মোটেও পাত্তা দেননি।

বক্স খোলার সময়ই ঘটে গেলো আজব কাণ্ড! বক্স যেনো ভেঙে ভেঙে হাতের আঙুলের সঙ্গে লেগে যাচ্ছে। বক্সের সেই ভাঙা টুকরোগুলো মুখে তুলে এমিলি তাজ্জব! এ তো দেখছি কেক! এটি আসলে বক্স নয়! স্বামী তারজন্য এমন একখানা সারপ্রাইজ বক্স পাঠিয়েছেন! অ্যামাজন-এর ডেলিভারি বক্সের মতোই দেখতে চকোলেট কেকটি! এমিলি স্বামীর এমন কাণ্ড দেখে বিষয়টি ফেসবুকে শেয়ার করলেন। সেই অদ্ভুত দর্শন কেক-এর ছবি মুহূর্তেই যেনো ভাইরাল হয়ে গেলো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...