The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মোশাররফ করিম এবার কোলকাতার সিনেমায়

ওপার বাংলাতেও তুমুল জনপ্রিয় মোশাররফ করিম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যিনি এক সময় মঞ্চ থেকে তার যাত্রা শুরু করেছিলেন তারপর টিভি নাটকে স্থায়ীভাবে। তারপরে আসেন চলচ্চিত্রে। এবার দেশের গণ্ডি পেরিয়ে কোলকাতার সিনেমায় অভিনয় করছেন মোশাররফ করিম।

মোশাররফ করিম এবার কোলকাতার সিনেমায় 1

যিনি এক সময় মঞ্চ থেকে তার যাত্রা শুরু করেছিলেন তারপর টিভি নাটকে স্থায়ীভাবে। তারপরে আসেন চলচ্চিত্রে। এবার দেশের গণ্ডি পেরিয়ে কোলকাতার সিনেমায় অভিনয় করছেন মোশাররফ করিম। দর্শকরা যেনো পাগল মোশাররফ করিমের জন্য। তার নাটক মানেই বিনোদনে ভরপুর নাটক। দর্শকদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেন মোশাররফ করিম। বিশেষ করে ঈদ-পরবে মোশাররফ করিমের নাটক মানেই হাসির নাটক এবং হিট নাটক।

এক কথায় বলা যায় যে, সবখানেই যেনো সোনা ফলিয়েছেন মোশাররফ করিম। প্রযোজকের কাছে তিনি যেনো সোনার ডিম দেওয়া হাঁস। আর দর্শকের কাছে বিনোদনের জাদুর বাক্স। যেখানে রয়েছে সব রকম চরিত্রের জয়জয়কার।

মোশাররফ করিম প্রায় এক যুগ ধরে রাজত্ব করে চলেছেন এ দেশের টিভি নাটকে। বেশ কয়েকটি চলচ্চিত্রেও দেখিয়েছেন নিজের মুন্সিয়ানা। ‘দ্বারুচিনি দ্বীপ’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘প্রজাপতি’, ‘জালালের গল্প’, ‘অজ্ঞাতনামা’, ‘হালদা’ ইত্যাদি সিনেমায় মোশাররফকে দীর্ঘদিন মনে রাখবেন দর্শকরা।

শুধু বাংলাদেশই নয়, সেইসঙ্গে ওপার বাংলাতেও তুমুল জনপ্রিয় মোশাররফ করিম। ইউটিউবের কল্যাণে পশ্চিমবঙ্গের দর্শকরা তার নাটক উপভোগ করেন। এবার তারা প্রিয় অভিনেতাকে নিজের দেশের হলে বসেই দেখার সুযোগ পেতে চলেছেন।

খুব শীঘ্রই কোলকাতার একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন মোশাররফ করিম। ছবিটি নির্মাণ করবেন ‘রসগোল্লা’ খ্যাত নির্মাতা পাভেল। পরিচালকের ঘনিষ্ট একটি সূত্র এই তথ্যটি নিশ্চিত করেছেন।

এখন পাভেল জিৎকে নিয়ে ‘অসুর’ ছবির শুটিং করছেন। এই ব্যস্ততা কাটলেই মোশাররফ করিমের সঙ্গে সবকিছু চূড়ান্ত করবেন বলে জানানো হয়েছে।

এক সময় সহকারী পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন পরিচালক পাভেল। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রযোজিত ‘রসগোল্লা’ ছবিটি দিয়ে পাভেল পরিচালক হিসেবে অভিষিক্ত হন। তার ছবিটি নানা মহলের প্রশংসাও পেয়েছে।

তারপর তিনি শুরু করেছেন তার ‘অসুর’ চলচ্চিত্রের শুটিং। এখানে অভিনয় করছেন জিৎ, নুসরাত, পায়েল, আবির চ্যাটার্জিসহ বেশ কিছু তারকারা। এরপরের ছবিটি তিনি নির্মাণ করবেন মোশাররফ করিমকে নিয়ে। ছবিটিতে মোশাররফের বিপরীতে দেখা যেতে পারে কোলকাতার স্বস্তিকা কিংবা শ্রীলেখা মিত্রকে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...