Categories: বিনোদন

সুস্থ হয়ে আবারও গানে ফিরছেন ‘ইত্যাদি’র আকবর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইত্যাদির গান গেয়ে জনপ্রিয়তা পাওয়া আকবর কয়েক মাস পূর্বে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। তবে চিকিৎসা নিয়ে বর্তমানে তিনি সুস্থ হয়ে উঠেছেন। এবার সুস্থ হয়ে আবারও গানে ফিরছেন ‘ইত্যাদি’র আকবর।

ইত্যাদির গান গেয়ে জনপ্রিয়তা পাওয়া আকবর কয়েক মাস পূর্বে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। তবে চিকিৎসা নিয়ে বর্তমানে তিনি সুস্থ হয়ে উঠেছেন। এবার সুস্থ হয়ে আবারও গানে ফিরছেন ‘ইত্যাদি’র আকবর।

অসুস্থ্যতার পর দিনে দিনে সুস্থ হয়ে উঠেছেন জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে গান গেয়ে আলোড়ন সৃষ্টিকারী শিল্পী আকবর। এখন তিনি আবারও গানে ফিরতে ব্যস্ত। ইতিমধ্যেই কিছু কিছু স্টেজ শো’তে গান গাইতেও শুরু করছেন আকবর। সেই সঙ্গে টুকটাক করে নতুন গানের কাজও করছেন তিনি। যা নিয়মিত চালিয়ে যেতে চান এই জনপ্রিয় তারকা।

Related Post

‘ইত্যাদি’তে গান গেয়ে আলোড়ন তোলার পর বেশ কিছু গান উপহার দিয়েছেন আকবর। এইসব গান শ্রোতামহলে প্রশংসিতও হয়। তবে গত কয়েক মাস পূর্বে অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হন আকবর। সেই সময় প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চেয়েছিলেন আকবর। পরে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে অর্থ সহযোগিতাও পান আকবর। এরপর সুচিকিৎসায় সুস্থ হয়ে উঠেন শিল্পী আকবর। এখন গানে ফিরতে চান আকবর।

উল্লেখ্য যে, এক সময় যশোর শহরের অলিগলিতে রিকশা চালাতেন আকবর। খুলনার পাইকগাছায় জন্ম হলেও আকবর বেড়ে ওঠেন যশোরেই। সেখানেই টুকটাক গান করতেন তিনি। তবে গান নিয়ে ছোটবেলা হতে হাতেখড়ি ছিল না তার। আকবরের ভরাট কণ্ঠের গানের কদর ছিল যশোর শহরে সবার মধ্যেই। সে কারণে স্টেজ শো হলে ডাকও পেতেন তিনি। ২০০৩ সালে যশোর এম এম কলেজের একটি অনুষ্ঠানে গান করেন আকবর। সেবার বাগেরহাটের এক ভদ্রলোক আকবরের গান শুনে মুগ্ধ হন।

তারপর তিনিই জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে চিঠি লেখেন আকবরকে নিয়ে। তারপর ইত্যাদির টিম যশোরে আকবরের সঙ্গে যোগাযোগ করে। ওই বছরই ইত্যাদিতে ‘একদিন পাখি উড়ে যাবে যে আকাশে , ফিরবে না সেতো আর কারও আকাশে’- কিশোর কুমারের এই গানটি গেয়ে রাতারাতি পরিচিতি পেয়ে যান এক সময়ের এই রিক্সা চালক আকবর। এরপর আকবরকে আর পেছনে ফিরে তাকাতেই হয়নি। তিনি গায়ক পরিচয়ে পরিচিতি পান ব্যাপক। পরে আকবরের ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলো।

This post was last modified on সেপ্টেম্বর ১৮, ২০১৯ 4:21 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে

সিলেটের মালিনিছড়া চা বাগানের দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৫ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

খালি পেটে পাকা পেঁপে খাওয়া কী আদৌ শরীরের জন্য ভালো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেঁপেতে উপস্থিত ‘পেপসিন’ ও ‘প্যাপাইন’ নামক উৎসেচকগুলো পরিপাকে বিশেষ সহায়ক।…

% দিন আগে

আইফোনের নতুন গেম ইমুলেটর ডেলটা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সম্প্রতি ডেলটা নামে আইফোনের একটি নতুন ইমুলেটর অ্যাপ তৈরি হয়েছে।…

% দিন আগে