The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

রানু মণ্ডল এবার গান গাইলেন উদিত নারায়ণের সঙ্গে [ভিডিও]

রানাঘাটের রানু মণ্ডলের এখন যেনো কোনো ফুসরত নাই। একের পর এক গান করে যাচ্ছেন হিন্দি সিনেমাসহ বিভিন্ন স্থানে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রানাঘাটের রানু মণ্ডলের এখন যেনো কোনো ফুসরত নাই। একের পর এক গান করে যাচ্ছেন হিন্দি সিনেমাসহ বিভিন্ন স্থানে। রানু মণ্ডল এবার গান গাইলেন ভারতের প্রখ্যাত সঙ্গীত শিল্পী উদিত নারায়ণের সঙ্গে।

রানু মণ্ডল এবার গান গাইলেন উদিত নারায়ণের সঙ্গে [ভিডিও] 1

রানাঘাটের রানু মণ্ডলের এখন যেনো কোনো ফুসরত নাই। একের পর এক গান করে যাচ্ছেন হিন্দি সিনেমাসহ বিভিন্ন স্থানে। রানু মণ্ডল এবার গান গাইলেন ভারতের প্রখ্যাত সঙ্গীত শিল্পী উদিত নারায়ণের সঙ্গে।

ফুটপাত হতে রাতারাতি বলিউডের প্লেব্যাক গায়িকা বনে গেছেন রানাঘাটের রানু মণ্ডল। পশ্চিমবঙ্গের রাণাঘাট স্টেশনে গান গেয়ে সাহায্য চাওয়া রানু মণ্ডল সম্প্রতি লতা মঙ্গেশকরের একটি গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাতারাতি ইন্টারনেটে ভাইরাল হয়ে যান। এরপর বলিউড যাত্রায় প্রথম গান রেকর্ড করেন প্রখ্যাত সুরকার, সংগীত শিল্পী, সংগীত পরিচালক এবং অভিনেতা হিমেশ রেশমিয়ার সঙ্গে। একটি টিভি চ্যানেলে রানু মণ্ডল হাজির হলে হিমেশ রেশমিয়ার চোখে পড়ে যান। তাকে দিয়ে গান গাওয়ানোর জন্য কথা দেন এবং সেই কথা রাখতে তাকে দিয়ে একাধিক গানও করান। এবার একধাপ এগিয়ে বলিউডের কিংবদন্তি গায়ক উদিত নারায়ণের সঙ্গে গলা মেলালেন রানু মণ্ডল।

লতা মঙ্গেশকরের জন্মদিন ছিল গত ২৮ সেপ্টেম্বর। তাকে সম্মান জানিয়েই রেকর্ড করা হলো রানু মণ্ডলের নতুন একটি গান। ছবিটির নায়ক ও সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া নিজেই গানটি রেকর্ডের সেই ভিডিও প্রকাশও করেন।

ওই ভিডিওতে দেখা যায় যে, ‘তেরি মেরি’র রেকর্ডিং এর সেটেই নতুন গান রেকর্ড করছেন উদিত নারায়ণ। সঙ্গে রয়েছেন রানু মণ্ডল। তারপর এতে যোগ দিলেন হিমেশ রেশমিয়া। পায়েল দেব গাইলেন সবার শেষে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সকলের নজর কেড়েছে এই ভিডিওটি।

হিমেশ রেশমিয়া সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, আগের দুই গানের মতোই তার আসন্ন সিনেমা ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হিরে’র জন্যই এই গানটি রেকর্ড করা হয়েছে। এই নতুন গানে ইন্ডাস্ট্রির কিছু বিশেষ এবং অন্য ধরনের প্রতিভাদের একসঙ্গে চেয়েছিলেন তিনি। সেই উদ্দেশ্যেই উদিত নারায়ণ ও পায়েল দেবকে গান গাইতে অনুরোধ করেছিলেন। সঙ্গে তার প্রিয় রানু মণ্ডলও ছিলেন।

উল্লেখ্য, হিমেশ রেশমিয়া রানু মণ্ডলকে দিয়ে তেরে মেরে.. গানটি করার পর অনলাইন মাধ্যমগুলোতে ব্যাপক সাড়া ফেলে। যদিও প্রথমে গানটির মাত্র একটি লাইনের ভিডিও প্রকাশ করা হয়েছিলো। পরবর্তীতে পুরো গানই প্রকাশ করা হয়।

দেখুন ভিডিও গানটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...