The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার গায়ক রিক্সাওয়ালা ভাইরাল! [ভিডিও]

মান্না দে’র কণ্ঠে গাওয়া ‘কফি হাউজ’ গানটি পুরো ভারতবর্ষই নয় পুরো বিশ্বজুড়ে বেশ জনপ্রিয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ কোলকাতার রানু মণ্ডলের ভাইরাল হওয়ার গল্প সকলের জানা। কিন্তু এবার অনলাইন জগতে ভাইরাল হয়েছেন এক গায়ক রিক্সাওয়ালা! ইতিপূর্বে এক গ্রাজুয়েট রিক্সাওয়ালার কাহিনী অনলাইনে ভাইরাল হয়। তবে এবার ভাইরাল হলো গায়ক রিক্সাওয়ালার। এই রিক্সাওয়ালার নাম জহুরুল। পেশায় একজন রিক্সা চালক। ঢাকা শহরে রিকশা চালান বছরখানেক হলো। গত ১ অক্টোবর রাতে হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার গাওয়া একটি গানের ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলো।

এবার গায়ক রিক্সাওয়ালা ভাইরাল! [ভিডিও] 1

কোলকাতার রানু মণ্ডলের ভাইরাল হওয়ার গল্প সকলের জানা। কিন্তু এবার অনলাইন জগতে ভাইরাল হয়েছেন এক গায়ক রিক্সাওয়ালা! ইতিপূর্বে এক গ্রাজুয়েট রিক্সাওয়ালার কাহিনী অনলাইনে ভাইরাল হয়। তবে এবার ভাইরাল হলো গায়ক রিক্সাওয়ালার। এই রিক্সাওয়ালার নাম জহুরুল। পেশায় একজন রিক্সা চালক। ঢাকা শহরে রিকশা চালান বছরখানেক হলো। গত ১ অক্টোবর রাতে হঠাৎ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার গাওয়া একটি গানের ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছিলো।

মান্না দে’র কণ্ঠে গাওয়া ‘কফি হাউজ’ গানটি পুরো ভারতবর্ষই নয় পুরো বিশ্বজুড়ে বেশ জনপ্রিয়। ১৯৮৩ সালে তার গাওয়া এই গানটিকে এক নতুন রূপ দিয়েছেন ঢাকার বুকে রিক্সা চালিয়ে জীবন নির্বাহ করা জহুরুল।

ভিডিওটিতে দেখা যায় যে, যেনো মনের আনন্দে গান করছেন তিনি। তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব না হলেও ভিডিও ধারণকারী ব্যক্তিটির কাছে জানা যায় যে, জহুরুল সারাদিন ধরে রিক্সা চালায় ও যাত্রীদের গান শোনায়। মনের আনন্দে গান গেয়ে রিক্সা চালাতে তার মোটেও কষ্ট হয় না।

উল্লেখ্য যে, বেশ কিছুদিন আগে এক গ্রাজুয়েট রিক্সাচালকের একটি ভিডিও ভাইরাল হয়। ওই ভিডিওটি ভাইলাল হওয়ার পর বেসরকারি একটি প্রতিষ্ঠানে তার চাকরি হয়ে যায়।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...