বেড়া টপকে সিংহের খাঁচায় এক নারী ঢুকে পড়ার পর কী ঘটেছিলো? [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সত্যিই এক বিস্ময়কর ঘটনা বলা যায়। এমন সাহস বোধহয় আর কারও হতে পারে না যা দেখিয়েছেন এক নারী! আমাদের সমাজে এমন সাহসিকতা দেখা যায় না। বেড়া টপকে সিংহের খাঁচায় ঢুকে পড়েন এক নারী। তারপর কী ঘটেছিলো সেদিনের এমন একটি ঘটনায়? ঘটনাটি শুনলে আপনার গা শিউরে উঠবে তাতে কোনো সন্দেহ নেই।

সত্যিই এক বিস্ময়কর ঘটনা বলা যায়। এমন সাহস বোধহয় আর কারও হতে পারে না যা দেখিয়েছেন এক নারী! আমাদের সমাজে এমন সাহসিকতা দেখা যায় না। বেড়া টপকে সিংহের খাঁচায় ঢুকে পড়েন এক নারী। তারপর কী ঘটেছিলো সেদিনের এমন একটি ঘটনায়? ঘটনাটি শুনলে আপনার গা শিউরে উঠবে তাতে কোনো সন্দেহ নেই।

এমন একটি ঘটনা ঘটেছে নিউউয়র্কের একটি চিড়িয়াখানায়। নিউইয়র্কের ব্রোন্স চিড়িয়াখানা লোকজনের আনাগোনায় বেশ জমজমাট থাকে সব সময়। অথচ লোকজনের ভিড়ে গা-শিউরে ওঠার মতো এক কাজ করেছেন একজন নারী। চিড়িয়াখানার সুরক্ষাবলয় (বেড়া) টপকে সিংহের একেবারে কাছে চলে যান তিনি। তবে তাকে কোনো আঘাত করেনি ওই সিংহ।

Related Post

সম্প্রতি ভিডিওটি রিয়াল সোবরিনো নামে এক ব্যক্তি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করলে ওই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। অনেকেই ওই নারীর সাহসের ভূয়সী প্রশংসা করেছেন। তবে তার নাম-পরিচয় গোপন রাখা হয়েছে। তার নাম পরিচয় জানা যায়নি।

আন্তর্জাতিক গণমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়, ওই সময় চিড়িয়াখানায় ঘুরতে আসা এক দর্শনার্থী ওই দৃশ্যের ভিডিও ধারণ করেন। ভিডিওতে দেখা যায় যে, সিংহের অনেক কাছে অবস্থান করছেন ওই নারী। তাকে হাত নেড়ে সিংহের সঙ্গে যোগাযোগ করতেও দেখা যায়! এই সময় সিংহকে বেশ শান্তই থাকতেও দেখা যায়।

ওই নারীর এমন আচরণের জন্য নিন্দা জানিয়েছে চিড়িয়াখান কর্তৃপক্ষ। এক বিবৃতিতে চিড়িয়াখানা কর্তৃপক্ষ জানিয়েছে, বেড়া টপকে সিংহের কাছে যাওয়ার পদক্ষেপ মারাত্মক লঙ্ঘন এবং বেআইনি একটি কাজ ছিল, যা গুরুতর আহত বা মৃত্যুর কারণও হতে পারতো।

এমন আচরণের জন্য একটি ‘জিরো টলারেন্স নীতি’ রয়েছে বলেও জানানো হয় চিড়িয়াখানা কর্তৃপক্ষের ওই বিবৃতিতে। নিউইয়র্ক পুলিশ এই ঘটনার তদন্ত করে দেখছে। তবে এ পর্যন্ত কাওকে গ্রেফতার করা হয়নি বলেও জানানো হয় বিভাগীয় এক বিবৃতির মাধ্যমে।

দেখুন ভিডিওটি

This post was last modified on অক্টোবর ৬, ২০১৯ 9:55 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

রোগা হওয়ার জন্য জগিং শুরু করেছেন: কয়েকটি ভুলে সব পরিশ্রমই বৃথা যেতে পারে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গুণীজনরা বলে থাকেন, ছোট ছোট লক্ষ্য আপনাকে স্থির করতে। সেই…

% দিন আগে

জার্মানি এবার ইসরায়েলে যুদ্ধাস্ত্র রপ্তানি বন্ধ করলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার ইসরায়েলে নতুন করে যুদ্ধাস্ত্র রপ্তানি স্থগিত করলো জার্মানি। তথ্য…

% দিন আগে

গবেষণায় নতুন তথ্য: ভূমিকম্পের পূর্বাভাস দেবে মেশিন লার্নিং প্রযুক্তি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিভিন্ন দেশের বিজ্ঞানীরা দীর্ঘদিন ধরেই কাজ করছেন ভূমিকম্পের পূর্বাভাস জানার…

% দিন আগে

অভিনেত্রী মম’র কণ্ঠে এবার রবীন্দ্রসংগীত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনয়ের জন্য দর্শকপ্রিয়তা পেয়েছেন জাকিয়া বারী মম। অপরদিকে নিজের মতামতের…

% দিন আগে

পিঠের সিলিন্ডারে তেঁতুলপানি আর হাতে পাইপ! অভিনব কায়দায় ফুচকা খাওয়াচ্ছেন এক তরুণ!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেখা যাচ্ছে হলঘরের ভিতর হাতে ট্রে নিয়ে ঘুরছেন জনৈক তরুণ।…

% দিন আগে

শেরপুরের ঐতিহাসিক মাইসাহেবা জামে মসজিদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ খৃস্টাব্দ, ৫ আশ্বিন ১৪৩১…

% দিন আগে