মা-বাবার হাতাহাতি: এক শিশুর করুণ মৃত্যু

দি ঢাকা টাইমস ডেস্ক ॥ মা-বাবার ঝগড়ার কারণে অনেক সময় অনেক বড় বিপর্যয় নেমে আসতে পারে। যেমন ঘটেছে ভারতে। সেখানে এক মা-বাবার হাতাহাতির কারণে প্রাণ দিতে হয়েছে এক অবোধ শিশুকে! এমন ঘটনা ইতিপূর্বে কখনও দেখা যায়নি। তবে ঝগড়া বা বিবাদ মানুষের জন্য কোনো কল্যাণ বয়ে আনে না তার প্রমাণ হলো এই ঘটনার মাধ্যমে।

মা-বাবার ঝগড়ার কারণে অনেক সময় অনেক বড় বিপর্যয় নেমে আসতে পারে। যেমন ঘটেছে ভারতে। সেখানে এক মা-বাবার হাতাহাতির কারণে প্রাণ দিতে হয়েছে এক অবোধ শিশুকে! এমন ঘটনা ইতিপূর্বে কখনও দেখা যায়নি। তবে ঝগড়া বা বিবাদ মানুষের জন্য কোনো কল্যাণ বয়ে আনে না তার প্রমাণ হলো এই ঘটনার মাধ্যমে।

সংবাদ মাধ্যমে প্রকাশিত এক খবরে জানা যায়, ঝগড়া হতে শুরু হলো মা-বাবা দু’জনের হাতাহাতি। মা-বাবার এমন ঝগড়ার জেরে বেঘোরে প্রাণ দিতে হলো ৫ মাস বয়সী শিশুর। ওই দম্পতির বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করেছে স্থানীয় পুলিশ। তবে শিশুটির বাবা গা ঢাকা দিয়েছে বলে জানা গেছে।

Related Post

কোলকাতার আনন্দবাজার পত্রিকার এক খবরে জানা যায়, গত রবিবার রাতে পূর্ব দিল্লির কোন্দলি এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

স্থানীয় পুলিশ সূত্রে জানানো হয়েছে, ২৯ বছর বয়সী দীপ্তি ও তার স্বামী ৩২ বছরের সত্যজিতের মধ্যে ঝগড়া বাধে। এই ঝগড়া এক সময় ক্রমশ হাতাহাতিতে পরিণত হয়। দীপ্তিকে লাঠি দিয়ে মারতে শুরু করে দেয় সত্যজিৎ। ওই লাঠিতেই একটি পেরেক আঁটা ছিল বলে জানা যায়, যা এক সময় হাত ফস্কে শিশুটির মাথায় গিয়ে লাগে।

শুরুতে বাড়িতেই শিশুটির প্রাথমিক চিকিৎসা করেন দীপ্তি ও সত্যজিৎ। পরে অবস্থার অবনতি ঘটলে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রেও নিয়ে যায় তারা। তবে মঙ্গলবার সকাল থেকে আচমকা পরিস্থিতির অবনতি হতে শুরু করে। লাগাতার বমি করতে শুরু করে দেয় শিশুটি। তড়িঘড়ি দিল্লির ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

সজোরে আঘাতের কারণে মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেই শিশুটির মৃত্যু ঘটেছে বলে ময়নাতদন্তের রিপোর্টে উঠে এসেছে। ওই দম্পতির বিরুদ্ধে স্থানীয় থানায় ৩০৪ ধারায় (অনিচ্ছাকৃত খুন) মামলা দায়ের করা হয়েছে। তবে শিশুটির বাবা ইতিমধ্যেই গা ঢাকা দিয়েছে। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে স্থানীয় পুলিশ।

This post was last modified on অক্টোবর ১২, ২০১৯ 2:16 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে

আপনার চরিত্র কেমন তা আপনার আঙুলের আকৃতিই বলে দেবে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার ব্যক্তিত্ব কীরকম তা বলে দিতে পারে আপনার আঙুলের আকৃতি!…

% দিন আগে