Categories: বিনোদন

মোশাররফ করিম অভিনয় করছেন কোলকাতার সিনেমায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দেশের টিভি নাটকের এক জনপ্রিয় মুখ মোশাররফ করিম। তার নাটক দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন। যে কোনো চ্যানেলেই হোক না কেনো মোশাররফ করিমের নাটক মানেই হিট নাটক। তিনি এবার কোলকাতার সিনেমায় অভিনয় করতে চলেছেন। অর্থাৎ বাংলাদেশের দর্শকরা এবার তাকে দেখতে পাবেন কোলকাতার সিনেমাতে।

দেশের টিভি নাটকের এক জনপ্রিয় মুখ মোশাররফ করিম। তার নাটক দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন। যে কোনো চ্যানেলেই হোক না কেনো মোশাররফ করিমের নাটক মানেই হিট নাটক। তিনি এবার কোলকাতার সিনেমায় অভিনয় করতে চলেছেন। অর্থাৎ বাংলাদেশের দর্শকরা এবার তাকে দেখতে পাবেন কোলকাতার সিনেমাতে।

এক কথায় বলা যায় শোবিজ অঙ্গনে দেশের সবচেয়ে জনপ্রিয় তারকা মোশাররফ করিম। বিশেষ করে এই প্রজন্মের দর্শকদের কাছে মোশাররফ মানেই অন্যরকম এক বিনোদনের হাতছানি। সব চরিত্রের সঙ্গেই তিনি নিজেকে মানিয়ে নিতে পারেন। ছোট বড় দুই পর্দাতেই তার সরব উপস্থিতি রয়েছে। দেশের গণ্ডি পেরিয়ে এবার মোশাররফ করিমকে কোলকাতার সিনেমায় দেখা যাবে।

Related Post

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, কোলকাতার জনপ্রিয় নাট্যকর্মী ও অভিনেতা ব্রাত্য বসুর পরিচালনায় আবীর চট্টোপাধ্যায়ের পাশাপাশি নতুন একটি সিনেমাতে অভিনয় করতে চলেছেন বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এই সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ এক দশক পর আবারও সিনেমা পরিচালনায় হাত দিচ্ছেন কোলকাতার এই জনপ্রিয় নির্মাতা ব্রাত্য বসু।

জানা গেছে যে, সাহিত্যিক বুদ্ধদেব গুহর দুটি গল্প ‘বাবা হওয়া’ এবং ‘স্বামী হওয়া’ অবলম্বনে সিনেমার চিত্রনাট্যটি লেখা হয়েছে। সম্পর্কের মধ্যে যে দূরত্ব সেটিই মূলত তুলে ধরা হবে এই সিনেমাতে। তাই সিনেমার নাম দেওয়া হয়েছে ‘ব্যবধান’।

জানানো হয়েছে যে, আগামী বছরের ফেব্রুয়ারি মাস হতে সিনেমাটির শুটিং শুরু হবে। যদিও সিনেমার অন্যান্য চরিত্রের কাস্ট এখনও ঠিক করা হয়নি।

সম্প্রতি বাংলাদেশ সফরে এসে অভিনয়ের ব্যাপারে মোশাররফ করিমের সঙ্গে প্রাথমিক কথাবার্তা বলে যান ব্রাত্য বসু। আবীরের সঙ্গেও অভিনয়ের ব্যাপারে এই নিয়ে কথাও হয়েছে তার।

উল্লেখ্য, ব্রাত্য বসু সর্বশেষ ২০১০ সালে নির্মাণ করেছিলেন ‘তারা’ সিনেমা। তার পরিচালিত প্রথম সিনেমা হলো, ‘রাস্তা’ (২০০৩)। এই সিনেমাতে অভিনয় করেন মিঠুন চক্রবর্তী। তারপর ২০০৬ সালে ব্রাত্য বসু নির্মাণ করেছিলেন ‘তিস্তা’।

This post was last modified on নভেম্বর ৭, ২০১৯ 11:43 পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

চকোলেট খেলেই অ্যালার্জি! কোন কোন উপসর্গ দেখা দেয়?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চকোলেট থেকেও কী অ্যালার্জি হতে পারে? শুনলে সত্যিই অবাক লাগে।…

% দিন আগে

কী কারণে কোটি কোটি জিমেইল বন্ধ করার সিদ্ধান্ত নিলো গুগল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জিমেইল বর্তমান বিশ্বে জীবনের একটি গুরত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে সেটি…

% দিন আগে

হঠাৎ করে চুল পড়ার পরিমাণ বেড়ে গেলে এর পিছনে কী ডায়েটের কোনও ভূমিকা রয়েছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ হঠাৎ করে চুল পড়ার পরিমাণ বেড়ে গেলো। এই বিষয়ে পুষ্টিবিদরা…

% দিন আগে

ভাইজান সালমান খানের নতুন ছবি ‘সিকান্দার’ এর এক গানে ২০০ নৃত্যশিল্পী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউড ভাইজান সালমান খানের নতুন ছবি ‘সিকান্দার’ ২০২৫ সালের ঈদে…

% দিন আগে

আবারও ইসরায়েলি হামলায় গাজায় ৪৮ ফিলিস্তিনি নিহত

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলি হামলায় গত ২৪ ঘণ্টায় আরও…

% দিন আগে

কর্মহীন পুত্রের অত্যাচারে বাধ্য হয়ে ৫৫ বছর বয়সী বৃদ্ধা টোটোর হ্যান্ডল ধরলেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বৃদ্ধার পুত্র কর্মহীন। টাকার জন্য সব সময় অশান্তি করে, মারধরও…

% দিন আগে