The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ট্রাম্পকে সরানোর জন্য আগামী সপ্তাহে গণশুনানি

ইউক্রেনে প্রায় ৪০০ মিলিয়ন ডলারের সামরিক সহায়তা না দেওয়ার হুমকি দেন ডোনাল্ড ট্রাম্প

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষমতায় আসার পর থেকেই তাকে সরানোর জন্য নানা রকম চেষ্টা করা হচ্ছে। তবে এ পর্যন্ত কোনো চেষ্টায় সফল হয়নি। তবে এবার খবর বেরিয়েছে ট্রাম্পকে সরানোর জন্য আগামী সপ্তাহে গণশুনানি হবে।

ট্রাম্পকে সরানোর জন্য আগামী সপ্তাহে গণশুনানি 1

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষমতায় আসার পর থেকেই তাকে সরানোর জন্য নানা রকম চেষ্টা করা হচ্ছে। তবে এ পর্যন্ত কোনো চেষ্টায় সফল হয়নি। তবে এবার খবর বেরিয়েছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে সরানোর জন্য আগামী সপ্তাহে গণশুনানি হবে।

মার্কিন প্রেসিডেন্ট পদ হতে ডোনাল্ড ট্রাম্পকে সরানোর জন্য আগামী সপ্তাহে গণশুনানি শুরু করতে যাচ্ছে কংগ্রেসনাল ডেমোক্র্যাটস। এমন একটি খবর আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়েছে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, সম্প্রতি ডোনাল্ড ট্রাম্পের সম্ভাব্য প্রতিদ্বন্দ্বী এবং সাবেক মার্কিন ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন ও তার ছেলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্ত করতে ইউক্রেনের ওপর চাপ সৃষ্টি করেন ডোনাল্ড ট্রাম্প। ইউক্রেনে মার্কিন রাষ্ট্রদূত বিল টেইলরের বক্তব্যেও ডোনাল্ড ট্রাম্পের জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়।

এমনকি ইউক্রেনে প্রায় ৪০০ মিলিয়ন ডলারের সামরিক সহায়তাও না দেওয়ার হুমকি দেন ডোনাল্ড ট্রাম্প। বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনা এবং নিন্দার মুখে পড়েন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। যে কারণে তার অভিশংসনের প্রক্রিয়া শুরু করে ডেমোক্র্যাটরা।

হাউজ ইন্টেলিজেন্স কমিটি জানিয়েছে, প্রথম দফায় স্টেট ডিপার্টমেন্টের ৩ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। তারপর ধারাবাহিকভাবে বাকি প্রক্রিয়াও চলবে বলে জানানো হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...