The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

শাকিব খান এবার দুবাই মাতাবেন নোরা ফাতেহির সঙ্গে

সংযুক্ত আরব আমিরাতে শীঘ্রই শুরু হতে চলেছে ক্রিকেটের নতুন ফরম্যাট টি-টেন লীগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় একজন অভিনেতা। বাংলা চলচ্চিত্রে যাক কিং বলা হয়। তিনি বর্তমান সময়ে বাংলা চলচ্চিত্রের এক কিং হিসেবে পরিগণিত হয়ে আসছেন। শাকিব খান শুধু এপারে নয়, ওপার বাংলাতেও সমানভাবে পরিচিত মুখ। তিনি কোলকাতার বাংলা সিনেমাতেও অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। মাঝে- মধ্যেই ওপার বাংলা অর্থাৎ কোলকাতায় গিয়ে সিনেমা করছেন। আর এপার বাংলাতে বর্তমান সময়ে এক নম্বরে আছেন শাকিব খান। নির্মাতার ছবি করতে গেলে প্রথমেই শাকিব খানের কথা চিন্তা করেন তারপর সিডিউল না পেলে অন্য দিকে যান। এমন এক অবস্থার সৃষ্টি হয়েছে শাকিব খানের ক্ষেত্রে। সেই শাকিব খান এবার দুবাই মাতাবেন বলিউডের নোরা ফাতেহির সঙ্গে।

শাকিব খান এবার দুবাই মাতাবেন নোরা ফাতেহির সঙ্গে 1

বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় একজন অভিনেতা। বাংলা চলচ্চিত্রে যাক কিং বলা হয়। তিনি বর্তমান সময়ে বাংলা চলচ্চিত্রের এক কিং হিসেবে পরিগণিত হয়ে আসছেন। শাকিব খান শুধু এপারে নয়, ওপার বাংলাতেও সমানভাবে পরিচিত মুখ। তিনি কোলকাতার বাংলা সিনেমাতেও অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। মাঝে- মধ্যেই ওপার বাংলা অর্থাৎ কোলকাতায় গিয়ে সিনেমা করছেন। আর এপার বাংলাতে বর্তমান সময়ে এক নম্বরে আছেন শাকিব খান। নির্মাতার ছবি করতে গেলে প্রথমেই শাকিব খানের কথা চিন্তা করেন তারপর সিডিউল না পেলে অন্য দিকে যান। এমন এক অবস্থার সৃষ্টি হয়েছে শাকিব খানের ক্ষেত্রে। সেই শাকিব খান এবার দুবাই মাতাবেন বলিউডের নোরা ফাতেহির সঙ্গে।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, সংযুক্ত আরব আমিরাতে শীঘ্রই শুরু হতে চলেছে ক্রিকেটের নতুন ফরম্যাট টি-টেন লীগ। আগামী ১৫ নভেম্বর হতে শুরু হতে যাওয়া এই লীগ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। গত ৩০ অক্টোবর শাকিব খান নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন একটি তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ মাধ্যমের এক খবরে জানা যায়, আবুধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে এই উদ্বোধনী অনুষ্ঠান। সেখানেই শাকিবের সঙ্গে মঞ্চ মাতানোর কথা রয়েছে বলিউড তারকা নোরা ফাতেহির। শুধু তাই নয়, সেখানে থাকবেন পাকিস্তানের আতিফ আসলাম। তাছাড়াও দেখা যাবে প্রভাতী নায়ার এবং হুসাইন খাজারওয়ালাকেও।

উল্লেখ্য যে, টি-টেন লীগে এবারই প্রথমবারের মতো খেলছে বাংলাদেশের একটি দল। এর নাম দেওয়া হয়েছে ‘বাংলা টাইগার্স’। এই দলটির মালিক হলেন ইয়াসিন চৌধুরী এবং সিরাজউদ্দিন আলম।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...