Categories: বিনোদন

জয়া-প্রসেনজিতের চলচ্চিত্র ‘রবিবার’ আসছে আগামী ২৭ ডিসেম্বর

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জয়া কোলকাতার অনেকগুলো চলচ্চিত্রে অভিনয় করলেও এবারই প্রথমবারের মতো অভিনয় করেছেন প্রসেনজিতের সঙ্গে। এই জুটির প্রথম চলচ্চিত্র হলো ‘রবিবার’। এই চলচ্চিত্রটি মুক্তি পেতে চলেছে আগামী ২৭ ডিসেম্বর। একদিকে বাংলাদেশ অপরদিকে কোলকাতা এই দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী হলেন জয়া আহসান। অপরদিকে কোলকাতার অভিনেতা প্রসেনজিৎ অভিনীত প্রথম সিনেমা ‘রবিবার’ মুক্তি পেতে চলেছে আগামী ২৭ ডিসেম্বর। কোলকাতার পরিচালক অতনু ঘোষের ত্রয়ীর পরিকল্পনায় নির্মিত হয় এই ‘রবিবার’ সিনেমাটি। ইতিপূর্বে ময়ূরাক্ষী ট্রিলজির বাকি দুই ছবি হলো- ‘ময়ূরাক্ষী’ এবং ‘বিনি সুতোয়’। তবে ‘বিনি সুতোয়’ ছবির আগেই মুক্তি পেতে চলেছে ‘রবিবার’ সিনেমাটি।

জয়া কোলকাতার অনেকগুলো চলচ্চিত্রে অভিনয় করলেও এবারই প্রথমবারের মতো অভিনয় করেছেন প্রসেনজিতের সঙ্গে। এই জুটির প্রথম চলচ্চিত্র হলো ‘রবিবার’। এই চলচ্চিত্রটি মুক্তি পেতে চলেছে আগামী ২৭ ডিসেম্বর। একদিকে বাংলাদেশ অপরদিকে কোলকাতা এই দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী হলেন জয়া আহসান। অপরদিকে কোলকাতার অভিনেতা প্রসেনজিৎ অভিনীত প্রথম সিনেমা ‘রবিবার’ মুক্তি পেতে চলেছে আগামী ২৭ ডিসেম্বর। কোলকাতার পরিচালক অতনু ঘোষের ত্রয়ীর পরিকল্পনায় নির্মিত হয় এই ‘রবিবার’ সিনেমাটি। ইতিপূর্বে ময়ূরাক্ষী ট্রিলজির বাকি দুই ছবি হলো- ‘ময়ূরাক্ষী’ এবং ‘বিনি সুতোয়’। তবে ‘বিনি সুতোয়’ ছবির আগেই মুক্তি পেতে চলেছে ‘রবিবার’ সিনেমাটি।

এই সম্পর্কে সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় অতনু ঘোষ জানিয়েছেন, ‘বিনি সুতোয়’ বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে পাঠানোর পরিকল্পনা রয়েছে। যদি বাণিজ্যিকভাবে মুক্তি দেওয়া হয়, তাহলে উৎসবগুলোতে দেখানো সম্ভব হবে না। তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Related Post

সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় অতনু ঘোষ আরও বলেছেন, ট্রিলজির প্রতিটি ছবির গল্পই আলাদা। ‘রবিবার’ পূর্বে মুক্তি পেলেও দর্শকের ছবি বুঝতে কোনোই সমস্যা হবে না। তাই আগে-পরে মুক্তি পাওয়ার বিষয়টি মোটেও প্রভাব ফেলবে না।

পরিচালক অতনু জানিয়েছেন যে, ৩টি ছবির গল্প পৃথক হলেও একটি বিষয়ে মিল রয়েছে। দুজন মানুষের মনস্তাত্ত্বিক গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবি ৩টি।

সংবাদ মাধ্যমের খবরে আরও জানা যায় যে, রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘রবিবার’ সিনেমা। আবেগ এবং থ্রিলারের মিশ্রণ থাকবে এই ছবিতে। ‘রবিবার’-এ প্রসেনজিৎ অভিনয় করেছেন অসীমাভর চরিত্রে, অপরদিকে জয়া আহসানকে সায়নী চরিত্রে দেখা যাবে।

This post was last modified on নভেম্বর ১২, ২০১৯ 3:33 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

রজঃনিবৃত্তির সময় আসার পূর্ব থেকেই মেয়েদের প্রস্তুত থাকতে হবে যেভাবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যুগ যুগ ধরে সব মহিলার ক্ষেত্রেই তো একই রকম ঘটনা…

% দিন আগে

এনার্জিপ্যাক কর্মীদের নিরাপত্তা ও সুস্বাস্থ্যে অগ্রাধিকার: ‘বিশ্ব কর্মক্ষেত্রে নিরাপত্তা ও স্বাস্থ্য দিবস ২০২৪’ পালন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আন্তর্জাতিক শ্রমিক দিবসের এবারের স্লোগান ‘পরিবর্তনশীল জলবায়ুতে নিরাপদ ও স্বাস্থ্যকর…

% দিন আগে

বেসিস নির্বাচন ২০২৪: ‘ওয়ান টিম’কে সমর্থনের আহ্বান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বেসিস নির্বাচনের শেষপ্রান্তে এসে এবারের বেসিস নির্বাচনে ওয়ান টিম তাদেরকে…

% দিন আগে

‘স্টারডম’ নিয়ে ব্যস্ত শাহরুখপুত্র

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ‘স্টারডম’ নামে ওয়েব…

% দিন আগে

যুদ্ধ বন্ধ না হওয়া পর্যন্ত কোনো চুক্তিতেই যাবে না হামাস

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফিলিস্তিনের গাজা উপত্যকায় দখলদার ইসরায়েলের গণহত্যা এবং আগ্রাসন পুরোপুরি বন্ধ…

% দিন আগে

চার তলা থেকে পড়ে দোতলার কার্নিশে আটকে বেঁচে গেলো এক শিশু! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‌‌"রাখে আল্লাহ মারে কে' কথাটি আবারও প্রমাণ হলো। ঘটনাটি ঘটেছে…

% দিন আগে