The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জয়া-প্রসেনজিতের চলচ্চিত্র ‘রবিবার’ আসছে আগামী ২৭ ডিসেম্বর

এই জুটির প্রথম চলচ্চিত্র হলো 'রবিবার'

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জয়া কোলকাতার অনেকগুলো চলচ্চিত্রে অভিনয় করলেও এবারই প্রথমবারের মতো অভিনয় করেছেন প্রসেনজিতের সঙ্গে। এই জুটির প্রথম চলচ্চিত্র হলো ‘রবিবার’। এই চলচ্চিত্রটি মুক্তি পেতে চলেছে আগামী ২৭ ডিসেম্বর। একদিকে বাংলাদেশ অপরদিকে কোলকাতা এই দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী হলেন জয়া আহসান। অপরদিকে কোলকাতার অভিনেতা প্রসেনজিৎ অভিনীত প্রথম সিনেমা ‘রবিবার’ মুক্তি পেতে চলেছে আগামী ২৭ ডিসেম্বর। কোলকাতার পরিচালক অতনু ঘোষের ত্রয়ীর পরিকল্পনায় নির্মিত হয় এই ‘রবিবার’ সিনেমাটি। ইতিপূর্বে ময়ূরাক্ষী ট্রিলজির বাকি দুই ছবি হলো- ‘ময়ূরাক্ষী’ এবং ‘বিনি সুতোয়’। তবে ‘বিনি সুতোয়’ ছবির আগেই মুক্তি পেতে চলেছে ‘রবিবার’ সিনেমাটি।

জয়া-প্রসেনজিতের চলচ্চিত্র 'রবিবার' আসছে আগামী ২৭ ডিসেম্বর 1

জয়া কোলকাতার অনেকগুলো চলচ্চিত্রে অভিনয় করলেও এবারই প্রথমবারের মতো অভিনয় করেছেন প্রসেনজিতের সঙ্গে। এই জুটির প্রথম চলচ্চিত্র হলো ‘রবিবার’। এই চলচ্চিত্রটি মুক্তি পেতে চলেছে আগামী ২৭ ডিসেম্বর। একদিকে বাংলাদেশ অপরদিকে কোলকাতা এই দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী হলেন জয়া আহসান। অপরদিকে কোলকাতার অভিনেতা প্রসেনজিৎ অভিনীত প্রথম সিনেমা ‘রবিবার’ মুক্তি পেতে চলেছে আগামী ২৭ ডিসেম্বর। কোলকাতার পরিচালক অতনু ঘোষের ত্রয়ীর পরিকল্পনায় নির্মিত হয় এই ‘রবিবার’ সিনেমাটি। ইতিপূর্বে ময়ূরাক্ষী ট্রিলজির বাকি দুই ছবি হলো- ‘ময়ূরাক্ষী’ এবং ‘বিনি সুতোয়’। তবে ‘বিনি সুতোয়’ ছবির আগেই মুক্তি পেতে চলেছে ‘রবিবার’ সিনেমাটি।

এই সম্পর্কে সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় অতনু ঘোষ জানিয়েছেন, ‘বিনি সুতোয়’ বেশ কয়েকটি চলচ্চিত্র উৎসবে পাঠানোর পরিকল্পনা রয়েছে। যদি বাণিজ্যিকভাবে মুক্তি দেওয়া হয়, তাহলে উৎসবগুলোতে দেখানো সম্ভব হবে না। তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সংবাদ মাধ্যমকে এক প্রতিক্রিয়ায় অতনু ঘোষ আরও বলেছেন, ট্রিলজির প্রতিটি ছবির গল্পই আলাদা। ‘রবিবার’ পূর্বে মুক্তি পেলেও দর্শকের ছবি বুঝতে কোনোই সমস্যা হবে না। তাই আগে-পরে মুক্তি পাওয়ার বিষয়টি মোটেও প্রভাব ফেলবে না।

পরিচালক অতনু জানিয়েছেন যে, ৩টি ছবির গল্প পৃথক হলেও একটি বিষয়ে মিল রয়েছে। দুজন মানুষের মনস্তাত্ত্বিক গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবি ৩টি।

জয়া-প্রসেনজিতের চলচ্চিত্র 'রবিবার' আসছে আগামী ২৭ ডিসেম্বর 2

সংবাদ মাধ্যমের খবরে আরও জানা যায় যে, রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘রবিবার’ সিনেমা। আবেগ এবং থ্রিলারের মিশ্রণ থাকবে এই ছবিতে। ‘রবিবার’-এ প্রসেনজিৎ অভিনয় করেছেন অসীমাভর চরিত্রে, অপরদিকে জয়া আহসানকে সায়নী চরিত্রে দেখা যাবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...