The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার ভাইরাল হলো ভুতুড়ে বাচ্চার ছবি!

মনিটর কিনে আনার পর চমকে গেলেন শিশুর অভিভাবক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নবজাতকের উপর নজর রাখার জন্যে মনিটর কিনে আনার পর চমকে গেলেন শিশুর অভিভাবক। ওই মনিটরের অনস্ক্রিনে বাচ্চাটির যে ছবি ধরা পড়ে তা দেখে মনে হবে যেনো কম বাজেটের কোনও ভয়ের সিনেমার ছবি! কিন্তু আসলে তা নয়, আসলে সেটি একটি সাধারণ ছবি। তবে মনে হবে যেনো কোনো ভুতুড়ে বাচ্চার ছবি।

এবার ভাইরাল হলো ভুতুড়ে বাচ্চার ছবি! 1

নবজাতকের উপর নজর রাখার জন্যে মনিটর কিনে আনার পর চমকে গেলেন শিশুর অভিভাবক। ওই মনিটরের অনস্ক্রিনে বাচ্চাটির যে ছবি ধরা পড়ে তা দেখে মনে হবে যেনো কম বাজেটের কোনও ভয়ের সিনেমার ছবি! কিন্তু আসলে তা নয়, আসলে সেটি একটি সাধারণ ছবি। তবে মনে হবে যেনো কোনো ভুতুড়ে বাচ্চার ছবি।

এই বিষয়ে সংবাদ মাধ্যমকে নবজাতকের মা এলিস ব্যানিস্টার বলেছেন যে, তার বাচ্চা ফিনের উপর নজর রাখার জন্যে তিনি ওই মনিটরটি কিনে আনেন। তবে তাতে যেভাবে ফিনকে দেখতে লাগছিল, তা দেখে হাসবেন না কাঁদবেন তা ঠিকও করতে পারছিলেন না তিনি নিজেও! ওই বাচ্চাটির অভিভাবক হিসাবে তার শুধু এটাই মনে হচ্ছিল যে ওই বেবি মনিটর কেনার সিদ্ধান্তটি একেবারেই তার ভুল সিদ্ধান্ত ছিল।

বাচ্চাটির মা ব্যনিস্টার বলেন, “যখন আমি প্রথম ওই মনিটরের দিকে তাকালাম দেখতে পেলাম যে ফিন নি:শব্দে কম বাজেটের হরর মুভির মতোই ওই মনিটরের দিকে তাকিয়ে রয়েছে। ওই রকম ছবি দেখে প্রথমে আমি ভীষণভাবে একচোট হেসে ফেলি।”

তিনি আরও বলেন, “এটি এতোটাই ভয়ঙ্কর হাস্যকর ছিল যে, আমি এটি বন্ধুদের সঙ্গে গ্রুপ চ্যাটে ভাগ করে নেওয়ার জন্য একটা ছবি তুলে নিয়েছিলাম, তবে এটি যে এভাবে ভাইরাল (Viral Picture) হয়ে যাবে সে সম্পর্কে আমার কোনও ধারণাই ছিল না!”

কয়েক দিন পূর্বে টুইটারে পোস্ট করা ছবিতে মনিটরের রঙের কারণে বেবি ফিনের চোখটি একেবারে জ্বলজ্বল করছিল ও তার ত্বক নীলাভ দেখাচ্ছিল।

এই ছবিটি ৪ লক্ষেরও বেশি ‘লাইক’ পেয়েছে। অসংখ্য মন্তব্য সহ ভাইরাল হয়েছে এই ছবিটি। ওই ছবিটি দেখে এক একজন এক একরকম ভাবে অভিব্যক্তি প্রকাশ করেছেন।

কেও কেও আবার ওই ছবিটি দেখার পর নিজের বাচ্চার মনিটরের আজব কিছু ছবিও অনেকেই শেয়ার করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...