The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সাপ দিয়ে মাছ শিকারের ব্যতিক্রমি ভিডিও ভাইরাল! [ভিডিও]

মাঝে-মধ্যেই কিছু না কিছু এমনভাবে ভাইরাল হয় যা আমাদের সকলকে অবাক করে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাঝে-মধ্যেই কিছু না কিছু এমনভাবে ভাইরাল হয় যা আমাদের সকলকে বিস্মিত করে। যেমন এবার ভাইরাল হয়েছে সাপ দিয়ে মাছ শিকারের ব্যতিক্রমি ভিডিও!

সাপ দিয়ে মাছ শিকারের ব্যতিক্রমি ভিডিও ভাইরাল! [ভিডিও] 1

মাঝে-মধ্যেই কিছু না কিছু এমনভাবে ভাইরাল হয় যা আমাদের সকলকে অবাক করে। যেমন এবার ভাইরাল হয়েছে সাপ দিয়ে মাছ শিকারের ব্যতিক্রমি ভিডিও! যে ভিডিওটি আপনি দেখলে নিজেও আশ্চর্য না হয়ে পারবেন না। একবার ভিডিওটি আপনি নিজেই দেখুন তাহলে বিষয়টি আপনার কাছে পরিষ্কার হবে। তবে এই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। কারণ এটি সত্যিই একটি ব্যতিক্রমি ঘটনা বটে।

এই ঘটনাটি আমেরিকার টেক্সাসের। সেখানকার একটা ভিডিওতে এমন এক দৃশ্য দেখা গেলো, যা দেখে হয়তো আপনি নিজের চোখকেও বিশ্বাস করতে পারবেন না, ভাববেন এমন ঘটনা কিভাবে সম্ভব।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, টেক্সাস অঞ্চলের হোস্টেনে এক ব্যক্তি মাছ ধরতে গিয়েছিলেন। সেখানে গিয়ে তিনি নিজেই অবাক হয়ে যান। স্পুটনিকনিউজ থেকে প্রাপ্ত খবরে জানা যায়, চেজ ম্যাক্রে নামক ওই ব্যক্তি মাছ ধরতে গিয়েছিলেন, তবে তার সঙ্গে এমন কিছু ঘটনা ঘটে যা দেখে সে নিজেও একেবারে হতভম্ব হয়ে যান। পরে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

এই ভিডিওটি শেয়ার করা হয় গত জুলাই মাসে টুইটারে। যার ভিউয়ার ৪.৬ মিলিয়ন পার হয়ে গেছে। মাছ ধরার অভিপ্রায়ে গেলেও বড়শিতে উঠে এলো এক বিরাট ময়াল, তার মুখে রয়েছে এক বিশাল মাছ। কিছুক্ষণ পর যদিও এই ব্যক্তি সফল হন, সাপটা মাছটাকে শেষ পর্যন্ত ছেড়ে দেয়।

বড়ো কোনো মাছ ধরার অভিপ্রায় নিয়েই তিনি সেখানে গিয়েছিলেন, সেই অনুসারে জিনিসপত্র গোছানোও ছিল, ভিডিওতে দেখানো বড়শি দেখেই সেটি অনুমান করা যাচ্ছে। তবে মাছের সঙ্গে সঙ্গে যা উঠে এলো তা দেখে রীতিমতো চক্ষু চড়ক গাছ হবে আপনার নিজেরও। একটা সাপ মাছকে পেঁচিয়ে রেখে সেটা গ্রাস করার চেষ্টা করে যাচ্ছিল, তার বড়শিতে মাছ এবং সাপ একসঙ্গেই উঠে আসে।

এদিকে এই ভিডিওটি বিভিন্ন সোস্যাল মিডিয়ায় প্রকাশ পেলে সেটি ভাইরাল হয়ে যায়। মানুষ হুমড়ি খেয়ে পড়ে এই ভিডিওটি দেখার জন্য। মানুষের মধ্যে আগ্রহ বেশি দেখা যায় এই কারণে যে ঘটনাটি একটু ব্যতিক্রমি ঘটনা তাই।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...