Categories: বিনোদন

নামাজ পড়া নিয়ে সমালোচনায় নায়ক সিয়াম!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার নামাজ পড়া নিয়ে সমালোচনায় পড়েছেন নায়ক সিয়াম আহমেদ। সম্প্রতি একটি ছবির শুটিং এ গিয়ে ওই ছবির একটি দৃশ্যে নামাজ আদায় করেন নায়ক সিয়াম আহমেদ। আর সেই দৃশ্য অনলাইন মাধ্যমে ছড়িয়ে পড়ার পর সমালোচনা শুরু হয়। সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, একটি সিনেমার দৃশ্যে নামাজ পড়া নিয়ে সমালোচনায় পড়েছেন অভিনেতা সিয়াম আহমেদ। তবে দৃশ্যটি নিয়ে সমালোচনা করার কিছুই নেই বলে জানিয়েছেন ছবিটির নির্মাতা।

এবার নামাজ পড়া নিয়ে সমালোচনায় পড়েছেন নায়ক সিয়াম আহমেদ। সম্প্রতি একটি ছবির শুটিং এ গিয়ে ওই ছবির একটি দৃশ্যে নামাজ আদায় করেন নায়ক সিয়াম আহমেদ। আর সেই দৃশ্য অনলাইন মাধ্যমে ছড়িয়ে পড়ার পর সমালোচনা শুরু হয়। সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, একটি সিনেমার দৃশ্যে নামাজ পড়া নিয়ে সমালোচনায় পড়েছেন অভিনেতা সিয়াম আহমেদ। তবে দৃশ্যটি নিয়ে সমালোচনা করার কিছুই নেই বলে জানিয়েছেন ছবিটির নির্মাতা।

সম্প্রতি সিলেটে নির্মাতা রায়হান রাফির নতুন সিনেমা ‘ইত্তেফাক’ এর শুটিং শুরু হয়েছে। ইতিমধ্যেই সিলেটের ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে একটি দৃশ্যধারণ করা হয়। সেই দৃশ্যে দেখা যাচ্ছে যে, সিনেমাটির নায়ক সিয়াম আহমেদ নামাজ আদায় করছেন এবং কিছুটা দুরে দাঁড়িয়ে রয়েছেন নায়িকা বিদ্যা সিনহা মিম।

Related Post

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দৃশ্য ছড়িয়ে পড়লে তা নিয়ে শুরু হয়ে যায় সমালোচনা। ফেসবুকে প্রচার করা হয় যে, পবিত্র এই ঈদ্গাহকে মাজার বানিয়ে সেখানে নাচ-গানের শুটিং করা হয়েছে।

নির্মাতা রায়হান রাফি জানিয়েছেন, ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে একটি দৃশ্যে অংশ নিয়েছেন এই সিনেমাটির প্রধান অভিনেতা সিয়াম আহমেদ। তবে কোনও নাচ গানের দৃশ্যে নয়। একটি নামাজের দৃশ্যে সেখানে তিনি অংশ নেন। সিয়াম দৃশ্যটির জন্য সত্যি সত্যিই নামাজও পড়েছেন।

গত ২৫ নভেম্বর হতে সিলেটে শুরু হয়েছে ছবিটির শুটিং এর কাজ। সেখানে টানা ২০ দিন সিনেমাটির শুটিং চলবে বলে জানানো হয়েছে। এমবি ফিল্মস প্রযোজিত ‘ইত্তেফাক’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ এবং বিদ্যা সিনহা মিম। এছাড়াও আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, খাইরুল বাসার, ফজলুর রহমান বাবুসহ অনেকেই।

উল্লেখ্য, বর্তমান প্রজন্মের একজন সফল অভিনেতা হিসেবে সিয়াম আহমেদ ইতিমধ্যেই বেশ এগিয়ে গেছেন। যে কারণে একের পর এক সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসাও পেয়েছেন।

This post was last modified on ডিসেম্বর ১, ২০১৯ 2:48 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

মাছ ধরার এক অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৬ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

ডায়াবেটিস রোগিরা ‘ইনস্ট্যান্ট নুডলস’ খেলে কি রক্তে শর্করার মাত্রা বেড়ে যেতে পারে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ইনস্ট্যান্ট নুডলস’ স্বাদে মিষ্টি না হলেও এই ধরনের খাবারে শর্করার…

% দিন আগে

বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হিসেবে সাব্বির আহমেদকে নিয়োগ দিলো ভিসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পেমেন্ট প্রযুক্তিতে বিশ্বের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান ভিসার বাংলাদেশ, নেপাল এবং ভুটানের…

% দিন আগে

বাংলাদেশে প্রথমবারের মতো ইন্টারন্যাশনাল ডিজ্যাবিলিটি আর্ট ফেস্টিভ্যাল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অন্তর্ভূক্তিমূলক থিয়েটার ক্ষেত্রে প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে ব্রিটিশ কাউন্সিলের দীর্ঘমেয়াদী প্রচেষ্টার…

% দিন আগে

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শাকিব খান!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। অপু বিশ্বাস ও বুবলীকে…

% দিন আগে

৬ মাসে ইসরায়েলি বর্বরতায় গাজায় নিহত ১৩ হাজার শিশু

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গাজা উপত্যকায় গত ৬ মাসে নিহত শিশুদের সংখ্যা আঁতকে উঠার…

% দিন আগে