The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নামাজ পড়া নিয়ে সমালোচনায় নায়ক সিয়াম!

সম্প্রতি একটি ছবির শুটিং এ গিয়ে ওই ছবির একটি দৃশ্যে নামাজ আদায় করেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার নামাজ পড়া নিয়ে সমালোচনায় পড়েছেন নায়ক সিয়াম আহমেদ। সম্প্রতি একটি ছবির শুটিং এ গিয়ে ওই ছবির একটি দৃশ্যে নামাজ আদায় করেন নায়ক সিয়াম আহমেদ। আর সেই দৃশ্য অনলাইন মাধ্যমে ছড়িয়ে পড়ার পর সমালোচনা শুরু হয়। সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, একটি সিনেমার দৃশ্যে নামাজ পড়া নিয়ে সমালোচনায় পড়েছেন অভিনেতা সিয়াম আহমেদ। তবে দৃশ্যটি নিয়ে সমালোচনা করার কিছুই নেই বলে জানিয়েছেন ছবিটির নির্মাতা।

নামাজ পড়া নিয়ে সমালোচনায় নায়ক সিয়াম! 1

এবার নামাজ পড়া নিয়ে সমালোচনায় পড়েছেন নায়ক সিয়াম আহমেদ। সম্প্রতি একটি ছবির শুটিং এ গিয়ে ওই ছবির একটি দৃশ্যে নামাজ আদায় করেন নায়ক সিয়াম আহমেদ। আর সেই দৃশ্য অনলাইন মাধ্যমে ছড়িয়ে পড়ার পর সমালোচনা শুরু হয়। সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, একটি সিনেমার দৃশ্যে নামাজ পড়া নিয়ে সমালোচনায় পড়েছেন অভিনেতা সিয়াম আহমেদ। তবে দৃশ্যটি নিয়ে সমালোচনা করার কিছুই নেই বলে জানিয়েছেন ছবিটির নির্মাতা।

সম্প্রতি সিলেটে নির্মাতা রায়হান রাফির নতুন সিনেমা ‘ইত্তেফাক’ এর শুটিং শুরু হয়েছে। ইতিমধ্যেই সিলেটের ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে একটি দৃশ্যধারণ করা হয়। সেই দৃশ্যে দেখা যাচ্ছে যে, সিনেমাটির নায়ক সিয়াম আহমেদ নামাজ আদায় করছেন এবং কিছুটা দুরে দাঁড়িয়ে রয়েছেন নায়িকা বিদ্যা সিনহা মিম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দৃশ্য ছড়িয়ে পড়লে তা নিয়ে শুরু হয়ে যায় সমালোচনা। ফেসবুকে প্রচার করা হয় যে, পবিত্র এই ঈদ্গাহকে মাজার বানিয়ে সেখানে নাচ-গানের শুটিং করা হয়েছে।

নির্মাতা রায়হান রাফি জানিয়েছেন, ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে একটি দৃশ্যে অংশ নিয়েছেন এই সিনেমাটির প্রধান অভিনেতা সিয়াম আহমেদ। তবে কোনও নাচ গানের দৃশ্যে নয়। একটি নামাজের দৃশ্যে সেখানে তিনি অংশ নেন। সিয়াম দৃশ্যটির জন্য সত্যি সত্যিই নামাজও পড়েছেন।

গত ২৫ নভেম্বর হতে সিলেটে শুরু হয়েছে ছবিটির শুটিং এর কাজ। সেখানে টানা ২০ দিন সিনেমাটির শুটিং চলবে বলে জানানো হয়েছে। এমবি ফিল্মস প্রযোজিত ‘ইত্তেফাক’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ এবং বিদ্যা সিনহা মিম। এছাড়াও আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, খাইরুল বাসার, ফজলুর রহমান বাবুসহ অনেকেই।

উল্লেখ্য, বর্তমান প্রজন্মের একজন সফল অভিনেতা হিসেবে সিয়াম আহমেদ ইতিমধ্যেই বেশ এগিয়ে গেছেন। যে কারণে একের পর এক সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসাও পেয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...