The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নেটফ্লিক্স বন্ধ হচ্ছে স্যামসাং স্মার্ট টিভিতে!

সারা বিশ্বে ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে নেটফ্লিক্স

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্যামসাং স্মার্ট টিভি যারা ব্যবহার করেন তাদের জন্য সত্যিই দু:সংবাদ বলা যায়। কারণ হলো নেটফ্লিক্স বন্ধ হচ্ছে স্যামসাং স্মার্ট টিভিতে! সারা বিশ্বের ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে নেটফ্লিক্স। এখন ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা টিভির ধারাবাহিককেও পিছনে ফেলে দিয়েছে। তবে এই ডিসেম্বর হতে স্যামসাং স্মার্ট টিভিতে জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্মটি বন্ধ হয়ে যাবে বলে সংবাদ মাধ্যমের এক খবরে জানা গেছে।

নেটফ্লিক্স বন্ধ হচ্ছে স্যামসাং স্মার্ট টিভিতে! 1

স্যামসাং স্মার্ট টিভি যারা ব্যবহার করেন তাদের জন্য সত্যিই দু:সংবাদ বলা যায়। কারণ হলো নেটফ্লিক্স বন্ধ হচ্ছে স্যামসাং স্মার্ট টিভিতে! সারা বিশ্বে ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে নেটফ্লিক্স। এখন ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা টিভির ধারাবাহিককেও পিছনে ফেলে দিয়েছে। তবে এই ডিসেম্বর হতে স্যামসাং স্মার্ট টিভিতে জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্মটি বন্ধ হয়ে যাবে বলে সংবাদ মাধ্যমের এক খবরে জানা গেছে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায় যে, টেকনিক্যাল কারণে স্যামসাং স্মার্ট টিভি ও স্ট্রিমিং মিডিয়া প্লেয়ার-এ বন্ধ হয়ে যাবে এই নেটফ্লিক্স। বন্ধ হওয়ার এই তালিকাতে রয়েছে ২০১০-২০১১ সালে বাজারে আসা সামস্যাং স্মার্ট টিভিও। এছাড়া রকু মিডিয়া প্লেয়ারও চলবে না এই নেটফ্লিক্স।

এই বিষয়ে সামস্যাং জানিয়েছে যে, ২০১০-২০১১ সালের মধ্যে যেসব স্মার্ট টিভিগুলো বাজারে এসেছিল সেই মডেল গুলোর মধ্যে যে স্ক্রিন সাইজের শেষে সি কিংবা ডি লেখা রয়েছে সেই সব টিভিতে ডিসেম্বর হতে নেটফ্লিক্স চলবে না।

তবে সেই সঙ্গে এও বলা হয়েছে যে, তবে এতে করে ভয় পাওয়ার কিছুই নেই। স্যামসাং স্মার্ট টিভি ছাড়া অন্য ডিভাইস গুলোতে ঠিক আগের মতোই নেটফ্লিক্স চালানো যাবে।

খবরে আরও জানানো হয়েছে, রকু মিডিয়া প্লেয়ারের মধ্যে Roku 2000C, Roku 2050X, Roku 2100X, Roku HD, Roku SD, Roku XD ও Roku XR-এতে বন্ধ হয়ে যাবে এই নেটফ্লিক্স।

উল্লেখ্য, সারা বিশ্ব জুড়েই স্যামসাং স্মার্ট টিভির কদর রয়েছে। তবে আমাদের দেশের থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে এই স্যামসাং স্মার্ট টিভি বেশি ব্যবহার হয়ে থাকে। সেখানকার জনগণ বাঙালিরাসহ এই স্যামসাং স্মার্ট টিভি ব্যবহারে অভ্যস্ত। আমাদের দেশে যেমন সনি টিভির বেশি কদর। ঠিক তেমনি মার্কিন যুক্তরাষ্ট্রে এই স্যামসাং স্মার্ট টিভির কদর বেশি। যে কারণে শুধু মার্কিন নাগরিক নয়, বাংলাদেশীরাও এই স্যামসাং স্মার্ট টিভি ব্যবহার করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...