Categories: বিনোদন

‘তুই কি আমার হবি রে’ ১০ লাখ পেরিয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনলাইন মাধ্যমে গানের ভিডিওগুলো ক্রমেই যেনো জনপ্রিয় হয়ে উঠছে। গানের ভিডিও প্রকাশের পর দর্শক-শ্রোতারা যেনো হুমড়ি খেয়ে পড়ছেন তার মধ্যে। ‘তুই কি আমার হবি রে’ও এর ব্যতিক্রম নয়। ইতিমধ্যেই এটি ১০ লাখ পেরিয়েছে! গানটি বাংলা ছায়াছবির গান তারপরও যেনো কমতি নেই এর ভক্তদের। পরীমণি ও সিয়াম অভিনীত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের ‘তুই কি আমার হবি রে’ শিরোনামের গানটি ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। মুক্তির মাত্র দুই দিনেই ১০ লাখেরও বেশি বার গানটি ইউটিউবে দেখেছেন দর্শকরা।

অনলাইন মাধ্যমে গানের ভিডিওগুলো ক্রমেই যেনো জনপ্রিয় হয়ে উঠছে। গানের ভিডিও প্রকাশের পর দর্শক-শ্রোতারা যেনো হুমড়ি খেয়ে পড়ছেন তার মধ্যে। ‘তুই কি আমার হবি রে’ও এর ব্যতিক্রম নয়। ইতিমধ্যেই এটি ১০ লাখ পেরিয়েছে! গানটি বাংলা ছায়াছবির গান তারপরও যেনো কমতি নেই এর ভক্তদের। পরীমণি ও সিয়াম অভিনীত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের ‘তুই কি আমার হবি রে’ শিরোনামের গানটি ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে। মুক্তির মাত্র দুই দিনেই ১০ লাখেরও বেশি বার গানটি ইউটিউবে দেখেছেন দর্শকরা।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ইউটিউব এবং পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে ‘তুই কি আমার হবি রে’ এই গানটি প্রকাশ করা হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত গানটি এই দুই ইউটিউব চ্যানেলে ১১ লাখ ৫৪ হাজারের বেশি বার দেখা হয়ে গেছে।

Related Post

উল্লেখ্য, ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। কবির বকুলের লেখা ‘তুই কি আমার হবি রে’ এই গানটির সুর ও সংগীত করেছেন ইমরান। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান এবং কনা।

উল্লেখ্য যে, এই গানটি জনপ্রিয় হওয়ার কারণ হিসেবে মনে করা হচ্ছে যে, বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। তিনি বর্তমান সময়ে বিশেষ করে টিন এজারদের কাছে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা। যে কারণে এই ভিডিও গানটি এতো কম সময়ের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে। অপরদিকে পরিমনিও বর্তমান সময়ে চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। যিনি ছবি মুক্তির আগেও জনপ্রিয়তার খেতাব পেয়েছেন। সেই পরিমনি থাকার কারণেও গানটি এতো কম সময়ের মধ্যে জনপ্রিয় হয়েছে বলে মনে করছেন অনেকেই। কারণ হলো বর্তমান সময়ে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার রেওয়াজ প্রায় উঠেই গেছে। মানুষ এখন ঘরে বসেই বিনোদন নিয়ে থাকেন।

দেখুন ভিডিও গানটি

This post was last modified on ডিসেম্বর ১১, ২০১৯ 6:17 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ইত্যাদির গানে দুনিয়া মাত করলেন অভিনেত্রী ফারিণ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবারের রোজার ঈদে ইত্যাদির বিশেষ পর্বে গায়িকা হিসেবে অভিষেক ঘটে…

% দিন আগে

ফিলিস্তিনের অবৈধ দখল ছাড়তে হবে: আয়াতুল্লাহ আলী খামেনি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলী খামেনি বলেছেন যে, ইসরাইলকে ফিলিস্তিনের…

% দিন আগে

ছবিতে রয়েছে একটি ব্রাশ: খুঁজে বের করতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মূলত এই ছবিটি একটি হাতে আঁকা কার্টুন। তবে গল্পটি বহুপুরনো…

% দিন আগে

নদীমাতৃক বাংলাদেশের অসাধারণ দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খৃস্টাব্দ, ১৯ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

কোন কাজ নিয়মিত করলে লিভারের রোগে আক্রান্ত হতে পারেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জীবন-যাপনে কিছু নিয়ম করে চলা উচিত। কারণ নিয়ম করে না…

% দিন আগে

পাসওয়ার্ডে এই ছোট্ট পরিবর্তন আনলে কখনও হ্যাক হবে না অ্যাকাউন্ট

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অনলাইনে যে কোনো অ্যাকাউন্ট সুরক্ষিত রাখার জন্য প্রয়োজন হয় পাসওয়ার্ড।…

% দিন আগে