The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

থুতু দিয়ে খুলে যাচ্ছে ফোনের লক!

এবার সত্যিই এমন এক উদ্ভট কাণ্ড ঘটেছে

দি ঢাকা টাইমস ডেস্ক ॥ কালে কালে যে আমাদের আরও কতো কিই না দেখতে হবে। এবার সত্যিই এমন এক উদ্ভট কাণ্ড ঘটেছে। এবার হাত বা টাচে নয়, থুতু দিয়ে খুলে যাচ্ছে ফোনের লক!

থুতু দিয়ে খুলে যাচ্ছে ফোনের লক! 1

কালে কালে যে আমাদের আরও কতো কিই না দেখতে হবে। এবার সত্যিই এমন এক উদ্ভট কাণ্ড ঘটেছে। এবার হাত বা টাচে নয়, থুতু দিয়ে খুলে যাচ্ছে ফোনের লক!

কালে কালে যে আমাদের আরও কতো কিই না দেখতে হবে। এবার সত্যিই এমন এক উদ্ভট কাণ্ড ঘটেছে। এবার হাত বা টাচে নয়, থুতু দিয়ে খুলে যাচ্ছে ফোনের লক!

পাসওয়ার্ড দেওয়া ফোন খুলে যাচ্ছে হাত না দিয়েই। এমন কোনো প্রযুক্তি জানা রয়েছে আপনার? জানা না থাকলে দেখে নিন এই তরুণীর ‘প্রযুক্তি’টি। হাত না লাগিয়ে তার এই স্মার্টফোন আনলক করার ভিডিও ভাইরাল এখন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। ভিডিওটি করা হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়া প্রদেশের সব থেকে পুরনো শহর সাভানার একটি রেস্টুরেন্টে। ওই তরুণীর নাম হলো জেসিকা বার্নিয়ার। ১৯ বছর বয়সী ওই তরুণী এক অভিনব কায়দায় খুলে ফেলছেন ফোনের পাসওয়ার্ড দেওয়া লকটি। আর এই অভিনব লকটি হলো থুতু দিয়ে খুলে ফেলছেন তার মোবাইল।

ভিডিওতে দেখা যাচ্ছে যে, জেসিকা টেবিলে রাখা তার ফোনের কাছে মুখ নিয়ে যাচ্ছেন। মাত্র কয়েক ইঞ্চি উপর থেকে টাচ ফোনের কি প্যাডে তার নিজের থুতু দিচ্ছেন। একটি সংখ্যায় তা টাচ করার পরই আবার সেই থুতু মুখে টেনে নিচ্ছেন। একই কায়দায় পরের সংখ্যায় থুতু দিয়ে টাচ করছেন তিনি। একে একে মোট ৬ বার কি প্যাডের সংখ্যায় টাচ করেন এভাবে থুতু দিয়ে। তাতেই খুলে যাচ্ছে তার ফোনের লক।

Loading...