Categories: বিনোদন

অভিনেত্রী মেহজাবীনের নতুন বছরের পরিকল্পনা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন বছরের পরিকল্পনা নিয়ে এবার মুখ খুললেন ছোট পর্দার ব্যস্ততম অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সারা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। এছাড়াও বিশেষ দিবস এলেই তার ব্যস্ততা যেনো আরও কয়েকগুণ বেড়ে যায়। এই মুহূর্তে তিনি ভালোবাসা দিবসের বেশ কিছু নাটকে কাজ করছেন বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

নতুন বছরের পরিকল্পনা নিয়ে এবার মুখ খুললেন ছোট পর্দার ব্যস্ততম অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সারা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। এছাড়াও বিশেষ দিবস এলেই তার ব্যস্ততা যেনো আরও কয়েকগুণ বেড়ে যায়। এই মুহূর্তে তিনি ভালোবাসা দিবসের বেশ কিছু নাটকে কাজ করছেন বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

২০১৯ সালের আর দরজায় কড়া নাড়ছে নতুন বছর- অর্থাৎ বিদায় ঘণ্টা বাজছে এই বছরের। ইতিমধ্যে সবাই নতুন বছরের পরিকল্পনা করেও ফেলেছেন। আর সেই পরিকল্পনা থেকে বাদ যাননি বর্তমান সময়ের এই জনপ্রিয় টিভি অভিনেত্রী মেহজাবিন চৌধুরীও। নতুন বছরে নতুন আঙ্গিকে মেতে উঠতে চান এই অভিনেত্রী। জানিয়েছেন তার নতুন বছরের পরিকল্পনার কথাও।

Related Post

এই বিষয়ে সংবাদ মাধ্যমকে মেহজাবীন বলেছেন, চলতি বছরটি আমার অত্যন্ত ব্যস্ততার মধ্যেই কেটেছে। অসংখ্য নাটকের কাজ করেছি এই বছর। ব্যস্ততার পরিমাণ এতো বেশি ছিল যে, আমি আমার পরিবারকে ঠিকমতো সময়ও দিতে পারিনি। সেই জন্য পরিকল্পনা করেছি যে, নতুন বছর একটু ব্যস্ততা কমিয়ে দেবো। আগামী বছর কাজের পরিমাণ আমার অনেক কম হবে, আমি ফ্যামিলিকে সময় দিতে চাই। তাদের সঙ্গে অনেকটা সময় কাটাতেও চাই, সবাইকে নিয়ে দেশ-বিদেশ ঘুরে-বেড়াতে চাই।

মেহজাবীন আরও বলেছেন, নতুন বছর আমাদের ইন্ড্রাস্টি আরও ভালো করবে এটিই আমার প্রত্যাশা থাকবে। কাজের মান, বাজেট সব কিছু ভালো যাবে বলে আমি আশা করছি।

উল্লেখ্য যে, তবে চলতি বছরে মেহজাবীনের বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা যায়। চারিদিকে শোনা গিয়েছিলো, আগামী বছরেই হয়তো বিয়ে করতে চলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। তবে বিয়ের বিষয়টি নাকচ করে দিয়ে বলেছেন, এখনই বিয়ে করার ইচ্ছে নেই। বিয়ের বিষয়ে মেহজাবীন বলেছেন, নতুন বছরে বিয়ের কোনো পরিকল্পনা এখন করিনি। তবে কোনো কিছু করলে আপনাদের জানিয়েই করবো চুপিসারে নয়। আপনারা আমরা সব কিছুই জানতে পারবেন।

This post was last modified on ডিসেম্বর ২৪, ২০১৯ 4:16 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

ঘড়ির কাঁটা ধরে খাবার খাওয়াটা জরুরি: কোন খাবার কখন খেলে পাবেন সুফল?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঘড়ির কাঁটা ধরে খাওয়ার বিষয়টি সম্পর্কে পুষ্টিবিদরা জানিয়েছেন, শুধু ডায়েট…

% দিন আগে

এবার চীনও ইলন মাস্কের স্টারলিংকের আদলে স্যাটেলাইট নেটওয়ার্ক তৈরি করতে যাচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমানে পুরো বিশ্বই প্রযুক্তির উৎকর্ষে আবর্তিত হচ্ছে। বিশেষ করে স্যাটেলাইট…

% দিন আগে

‘ওম্যান অব দ্য ইয়ার’ দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ‘ওম্যান অব দ্য ইয়ার’ এবার ভারতীয় সিনেমায় বিশেষ অবদানের জন্য…

% দিন আগে

ঐক্য সম্মেলনে ইরানের জাতীয় সংগীতে দাঁড়ালেন না আফগান মন্ত্রী: কিন্তু কেনো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঐক্য সম্মেলনে ইরানের জাতীয় সংগীতে দাঁড়ালেন না আফগান মন্ত্রী: কিন্তু…

% দিন আগে

ট্রেনের দরজায় ঝুলে কেরামতি: রিল বানাতে গিয়ে লোহার স্তম্ভে বাড়ি খেলেন এক তরুণী!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চলন্ত ট্রেনের পাদানিতে দাঁড়িয়ে রয়েছেন এক তরুণী। পাদানিতে দাঁড়িয়ে ট্রেনের…

% দিন আগে

এই খাড়া পাহাড়গুলো দেখতে কেমন লাগছে?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ খৃস্টাব্দ, ৬ আশ্বিন ১৪৩১…

% দিন আগে