The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

অভিনেত্রী মেহজাবীনের নতুন বছরের পরিকল্পনা

মুখ খুললেন ছোট পর্দার ব্যস্ততম অভিনেত্রী মেহজাবীন চৌধুরী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ নতুন বছরের পরিকল্পনা নিয়ে এবার মুখ খুললেন ছোট পর্দার ব্যস্ততম অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সারা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। এছাড়াও বিশেষ দিবস এলেই তার ব্যস্ততা যেনো আরও কয়েকগুণ বেড়ে যায়। এই মুহূর্তে তিনি ভালোবাসা দিবসের বেশ কিছু নাটকে কাজ করছেন বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী মেহজাবীনের নতুন বছরের পরিকল্পনা 1

নতুন বছরের পরিকল্পনা নিয়ে এবার মুখ খুললেন ছোট পর্দার ব্যস্ততম অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সারা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। এছাড়াও বিশেষ দিবস এলেই তার ব্যস্ততা যেনো আরও কয়েকগুণ বেড়ে যায়। এই মুহূর্তে তিনি ভালোবাসা দিবসের বেশ কিছু নাটকে কাজ করছেন বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

২০১৯ সালের আর দরজায় কড়া নাড়ছে নতুন বছর- অর্থাৎ বিদায় ঘণ্টা বাজছে এই বছরের। ইতিমধ্যে সবাই নতুন বছরের পরিকল্পনা করেও ফেলেছেন। আর সেই পরিকল্পনা থেকে বাদ যাননি বর্তমান সময়ের এই জনপ্রিয় টিভি অভিনেত্রী মেহজাবিন চৌধুরীও। নতুন বছরে নতুন আঙ্গিকে মেতে উঠতে চান এই অভিনেত্রী। জানিয়েছেন তার নতুন বছরের পরিকল্পনার কথাও।

এই বিষয়ে সংবাদ মাধ্যমকে মেহজাবীন বলেছেন, চলতি বছরটি আমার অত্যন্ত ব্যস্ততার মধ্যেই কেটেছে। অসংখ্য নাটকের কাজ করেছি এই বছর। ব্যস্ততার পরিমাণ এতো বেশি ছিল যে, আমি আমার পরিবারকে ঠিকমতো সময়ও দিতে পারিনি। সেই জন্য পরিকল্পনা করেছি যে, নতুন বছর একটু ব্যস্ততা কমিয়ে দেবো। আগামী বছর কাজের পরিমাণ আমার অনেক কম হবে, আমি ফ্যামিলিকে সময় দিতে চাই। তাদের সঙ্গে অনেকটা সময় কাটাতেও চাই, সবাইকে নিয়ে দেশ-বিদেশ ঘুরে-বেড়াতে চাই।

মেহজাবীন আরও বলেছেন, নতুন বছর আমাদের ইন্ড্রাস্টি আরও ভালো করবে এটিই আমার প্রত্যাশা থাকবে। কাজের মান, বাজেট সব কিছু ভালো যাবে বলে আমি আশা করছি।

অভিনেত্রী মেহজাবীনের নতুন বছরের পরিকল্পনা 2

উল্লেখ্য যে, তবে চলতি বছরে মেহজাবীনের বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা যায়। চারিদিকে শোনা গিয়েছিলো, আগামী বছরেই হয়তো বিয়ে করতে চলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। তবে বিয়ের বিষয়টি নাকচ করে দিয়ে বলেছেন, এখনই বিয়ে করার ইচ্ছে নেই। বিয়ের বিষয়ে মেহজাবীন বলেছেন, নতুন বছরে বিয়ের কোনো পরিকল্পনা এখন করিনি। তবে কোনো কিছু করলে আপনাদের জানিয়েই করবো চুপিসারে নয়। আপনারা আমরা সব কিছুই জানতে পারবেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...