Categories: বিনোদন

ভালোবাসা দিবসে ন্যান্সির নতুন গান ‘শুধু তুমি’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি গানের মধ্যে ব্যস্ত সময় পার করছেন। বর্তমান সময় স্টেজ শো, টিভি অনুষ্ঠান, নতুন গান রেকর্ডিং ইত্যাদি নিয়ে সময় কাটছে তার। ভালোবাসা দিবসে আসছে তার নতুন গান।

বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি গানের মধ্যে ব্যস্ত সময় পার করছেন। বর্তমান সময় স্টেজ শো, টিভি অনুষ্ঠান, নতুন গান রেকর্ডিং ইত্যাদি নিয়ে সময় কাটছে তার। ভালোবাসা দিবসে আসছে তার নতুন গান।

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি বেশির ভাগ সময় গান নিয়েই ব্যস্ত সময় পার করছেন। বর্তমান সময় স্টেজ শো, টিভি অনুষ্ঠান, নতুন গান রেকর্ডিং এইসব বিষয় নিয়ে সময় কাটছে তার। সেই সঙ্গে রয়েছে তার পারিবারিক ব্যস্ততা। ইতিমধ্যেই একটি নতুন খবর দিয়েছেন ন্যান্সি। আগামী মাসে ভালোবাসা দিবসে বিশেষ একটি গান নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হবেন এই তারকা।

Related Post

কিছুদিন পূর্বে কোলকাতায় গিয়ে গানটির রেকর্ডিং সম্পন্ন করেছেন ন্যান্সি। গানটির শিরোনাম হলো ‘শুধু তুমি’। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটির সুর এবং সংগীত করেছেন কোলকাতার আকাশ সেন। এই নতুন গানটিতে ন্যান্সির সহশিল্পী হিসেবে রয়েছেন রিজভী ওয়াহিদ। আগামী ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবসে ভিডিও আকারে গানটি প্রকাশের কথা রয়েছে।

এই গান সম্পর্কে ন্যান্সি বলেছেন, ‘বেশ সুন্দর কথা ও সুরে একটি গান করলাম। কোলকাতায় সম্প্রতি এর রেকর্ডিং হয়েছে। রেকর্ডিংয়ের অভিজ্ঞতাটাও ছিলো দারুণ। ক’দিন পূর্বেই রিজভীর সঙ্গেও দুটি গান করেছিলাম। সেই গানগুলোর কথা-সুর করেছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল চাচা। এবার ভালোবাসা দিবসে আমাদের নতুন এই গান প্রকাশ পেতে চলেছে। আশা করছি শ্রোতাদের খুব ভালো লাগবে।’

বর্তমান ব্যস্ততা সম্পর্কে এই গায়িকা ন্যান্সি বলেন, ‘পরিবারকে সময় দেওয়ার পর বাকি সময়টা গানেই দিচ্ছি। শো এবং টিভি অনুষ্ঠানেও নিয়মিতভাবে অংশ নিচ্ছি। নতুন কয়েকটি গানের প্রস্তাবও রয়েছে। সেগুলো হয়তো আগামীতে করবো। যে গানগুলো করছি আমার বিশ্বাস শ্রোতাদের খুব ভালো লাগবে।’

উল্লেখ্য, ন্যান্সি সর্বশেষ নারায়ণঞ্জ ক্লাবে সংগীত পরিবেশন করেন। গত মাসে ৬টি শোতেও অংশ নেন এই কণ্ঠশিল্পী। চলতি মাসেও শো নিয়ে ব্যস্ততা রয়েছে ন্যান্সির। এই ব্যস্ততা চলবে আগামী মাস অর্থাৎ ফেব্রুয়ারি মাস পর্যন্ত।

ন্যান্সির ‘শুধু তুমি’ গানের বাইরেও ভালোবাসা দিবসে আরও কয়েকটি নতুন গান প্রকাশের কথা রয়েছে।

This post was last modified on জানুয়ারী ৯, ২০২০ 3:18 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

জিভ দেখেও কিন্তু রোগ চেনা যায়! কোন উপসর্গ দেখলে চিকিৎসকের পরামর্শ নেবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সাধারণ শরীরে পানির ঘাটতি হলেও জিভ সাদা হয়ে যায়। নিয়মিত…

% দিন আগে

বেড়ে ওঠার সময় শিশুকে দুধ খাওয়ার সঙ্গে রুটিনেও আনতে হবে বদল

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আপনার শিশু বেড়ে ওঠার সময় কেবলমাত্র দুধভাত ও শাকসব্জি খাওয়ানোই…

% দিন আগে

ফেসবুকে পছন্দের পুরনো রিলস খুঁজে পেতে করণীয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ফেসবুকে কখন ঘণ্টার পর ঘণ্টা সময় পেরিয়ে যায় বোঝা যায়…

% দিন আগে

শীঘ্রই আসছে জিমের ‘মেঘবালিকা’ নামে নতুন নাটক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বর্তমান সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী মাফতুহা জান্নাত জিম। মডেলিংয়ের মাধ্যমে শোবিজে…

% দিন আগে

স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে বন্দুকধারীর গুলি: আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকোকে গুলি করে অজ্ঞাত বন্দুকধারী। ব্রিটিশ সংবাদমাধ্যম…

% দিন আগে

পৃথিবীতে এমন ৫টি দেশ রয়েছে যেখানে ২৪ ঘণ্টাই দিনের আলো থাকে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি বিশ্বের প্রায় জায়গাতেই ১২ ঘণ্টার দিন, ১২ ঘণ্টার…

% দিন আগে