The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ছেলের সঙ্গে ঈশিতার গানের ভিডিও প্রকাশ পেয়েছে [ভিডিও]

ঈশিতা ও তার ছেলের জন্য ‘আবার এলো যে সন্ধ্যা’ এই গানের নতুন সঙ্গীতায়োজন করেছেন মেহেদী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অভিনেত্রী হিসেবেই জনপ্রিয়তার শীর্ষে ছিলেন ঈশিতা। তবে উপস্থাপক এবং সঙ্গীতশিল্পী হিসেবেও তার আলাদা একটা পরিচয় রয়েছে। এবার ছেলের সঙ্গে ঈশিতার গানের ভিডিও প্রকাশ পেয়েছে। গত বছর তার গাওয়া ‘আমার অভিমান’ নামে একটি গান প্রকাশ পেয়েছিলো। ইউটিউবে গানটি ব্যাপক জনপ্রিয়তাও পায়। সেই সঙ্গে প্রশংসাও জোটে বহু।

ছেলের সঙ্গে ঈশিতার গানের ভিডিও প্রকাশ পেয়েছে [ভিডিও] 1

অভিনেত্রী হিসেবেই জনপ্রিয়তার শীর্ষে ছিলেন ঈশিতা। তবে উপস্থাপক এবং সঙ্গীতশিল্পী হিসেবেও তার আলাদা একটা পরিচয় রয়েছে। এবার ছেলের সঙ্গে ঈশিতার গানের ভিডিও প্রকাশ পেয়েছে। গত বছর তার গাওয়া ‘আমার অভিমান’ নামে একটি গান প্রকাশ পেয়েছিলো। ইউটিউবে গানটি ব্যাপক জনপ্রিয়তাও পায়। সেই সঙ্গে প্রশংসাও জোটে বহু।

নতুন বছরে ঈশিতা নিয়ে এবার এসেছেন একটি গান। যেটি তিনি গেয়েছেন তারই ছেলে যাভীরের সঙ্গে। গানটি মূলত কাভার সং। গানের নাম হলো ‘আবার এলো যে সন্ধ্যা’। কিংবদন্তি সঙ্গীতকার লাকী আখন্দের সৃষ্ট কালজয়ী এই গানটি দ্বৈতভাবে গেইয়েছেন ঈশিতা ও তার ছেলে।

ঈশিতা এবং যাভীরের কণ্ঠে ‘আবার এলো যে সন্ধ্যা’ গানটি প্রকাশ করেছে জি সিরিজ। সম্প্রতি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওসহ উন্মুক্ত করা হয় এই গানটি।

ঈশিতা ও তার ছেলের জন্য ‘আবার এলো যে সন্ধ্যা’ এই গানের নতুন সঙ্গীতায়োজন করেছেন মেহেদী। গানটির ভিডিও নির্মাণ করেছেন মনজু আহমেদ। ভিডিওতে মডেলও হয়েছেন ঈশিতা ও তার ছেলে যাভীর।

গানটি সম্পর্কে ঈশিতা বলেন, ‘যাভীর চার বছর বয়স হতেই গান শিখছে। ওর খুব শখ ছিল আমার সঙ্গে একটি গান করার জন্য। তাই দুজন মিলে এই গানটি করলাম। এই গানটি আমাদের দুজনেরই খুব প্রিয় একটি গান। মজা-আনন্দে কাজটি করেছি আমরা সকলেই। আশা করছি গানটি সকলের কাছেই খুব ভালো লাগবে।’

উল্লেখ্য যে, নাটকে অভিনয় করে ঈশিতা দর্শকদের ব্যাপক প্রশংসা পেয়েছেন। যদিও বর্তমানে তিনি অনেক কমই অভিনয় করেন নাটকে। তারপরও যে নাটকগুলোতে তিনি অভিনয় করেন সেগুলো প্রশংসায় ভেসে যায়।

দেখুন গানটি

https://www.youtube.com/watch?v=jW2uBW6XNDE

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...