The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

হিজাব নিয়ে প্রথম মডেস্ট ভিডিও! [ভিডিও]

এই মিউজিক ভিডিও দর্শকদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশে এই প্রথমবারের মতো হিজাব নিয়ে নির্মিত হলো মডেস্ট মিউজিক ভিডিও। ‘হিজাবি লেডি’ শিরোনামের মিউজিক ভিডিওটিতে কণ্ঠ দিয়েছেন রাইকা নূর সুলতান, আর এম সুলতান ও মুশফিক রুম্মান। ওই ভিডিওটিতে হিজাবি আইকন হয়েছেন রেজওয়ানা বিনতে রেজা, মিথিলা আফসানা সিন্থিয়া ও এলিন ফেরদৌস মোহনা।

হিজাব নিয়ে প্রথম মডেস্ট ভিডিও! [ভিডিও] 1

বাংলাদেশে এই প্রথমবারের মতো হিজাব নিয়ে নির্মিত হলো মডেস্ট মিউজিক ভিডিও। ‘হিজাবি লেডি’ শিরোনামের মিউজিক ভিডিওটিতে কণ্ঠ দিয়েছেন রাইকা নূর সুলতান, আর এম সুলতান ও মুশফিক রুম্মান। ওই ভিডিওটিতে হিজাবি আইকন হয়েছেন রেজওয়ানা বিনতে রেজা, মিথিলা আফসানা সিন্থিয়া ও এলিন ফেরদৌস মোহনা।

ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ‘হিজাবি লেডি’র ভিডিওটি ছড়িয়ে পড়েছে। এই মিউজিক ভিডিও দর্শকদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। অনেকেই নতুন ধারণার মিউজিক ভিডিও নির্মাণের প্রশংসাও করেছেন। কেও কেও আবার এর সমালোচনারও করেছেন।

ভিডিওটির নির্মাতা ও লেখকের সঙ্গে কথা বলে জানা গেছে, অনেকেই হিজাব পরতে বাধা সৃষ্টি করে তবে হিজাব যে মানুষের সফলতার পথে বাধা নয় বরং হিজাব পরেও এসব কাজে অংশ নেওয়া সম্ভব। মূলত এটা বোঝাতে ও হিজাবে উৎসাহিত করতেই মিউজিক ভিডিওটি নির্মাণ করা হয়।

তারা জানিয়েছেন, ৪ জন মুসলিম নারী নোবেল প্রাপ্তদের মধ্যে ৩ জনই হিজাব পরেন। নারী স্বাধীনতার যুগে কাওকে হিজাব পরতে অনুৎসাহিত করাও যাবে না।

দেখুন গানটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...