The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

‘সাহসী হিরো আলম’ ২৭ মার্চ মুক্তি পাচ্ছে

তিনজন নায়িকা অভিনয় করেছেন। এরা হলেন– সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি এবং নুসরাত জাহান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইতিমধ্যেই সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘সাহসী হিরো আলম’ চলচ্চিত্রটি। ছবিটির মুক্তি আগামী ২৭ মার্চ। ছবিটির প্রযোজনা সংস্থা সূত্রে এই তথ্য দেওয়া হয়েছে।

‘সাহসী হিরো আলম’ ২৭ মার্চ মুক্তি পাচ্ছে 1

হিরো আলমের প্রযোজনায় প্রথম সিনেমা ‘সাহসী হিরো আলম’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলো। আগামী ২৭ মার্চ মুক্তি পাবে এই সিনেমাটি। ছাড়পত্র পাওয়ার খবর নিজেই গণমাধ্যমকে জানালেন হিরো আলম। এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি নিজেই।

হিরো আলম জানিয়েছেন, কোনো আলোচনা-সমালোচনায় আমাকে আটকাতে পারেনি। পুরোপুরি আনকাট অবস্থায় ছাড়পত্র পেয়েছে আমার সিনেমাটি। ২৭ মার্চ মুক্তি পাবে এই সিনেমাটি। এর ঠিক কাছাকাছি সময় চিত্রনায়ক শাকিব খানের সিনেমাও মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এই চলচ্চিত্র সম্পর্কে হিরো আলম বলেছেন, আমার বিশ্বাস– অন্য যে সিনেমাই মুক্তি পাক না কেনো, আমার সিনেমা দেখতে একবার হলেও মানুষ সিনেমা হলে যাবে। কারণ হলো আমার প্রতি মানুষের ভালোবাসা রয়েছে প্রগাঢ়।

সিনেমার গল্প সম্পর্কে হিরো আলম জানিয়েছেন, আমি সাহসী, কোনো কিছুতেই আমি ভয় পাই না। সে কারণে সিনেমার নামও রেখেছি ‘সাহসী হিরো আলম’।

তিনি আরও বলেন, এই সিনেমায় আমার বিপরীতে তিনজন নায়িকা অভিনয় করেছেন। এরা হলেন– সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি এবং নুসরাত জাহান। সিনেমাটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবাদী।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...