ফোনে কথা বলতে গিয়ে বসে পড়লেন জোড়া সাপের ওপর! তারপর কী ঘটলো?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক গৃহবধু ফোনে কথা বলতে বলতে এক সময় বসে পড়লেন জোড়া সাপের ওপর! তারপর কী ঘটলো জানেন? তাহলে জেনে নিন বিষয়টি। কথা বলতে বলতেই বিছানায় দুটি সাপের ওপরেই বসে পড়েন গীতা নামে জনৈক গৃহবধূ। সাপদুটির অব্যর্থ ছোবলে কয়েক মিনিটের মধ্যেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন গীতা। সম্প্রতি অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ভারতের গোরক্ষপুরের রিয়ানভ গ্রামে।

এক গৃহবধু ফোনে কথা বলতে বলতে এক সময় বসে পড়লেন জোড়া সাপের ওপর! তারপর কী ঘটলো জানেন? তাহলে জেনে নিন বিষয়টি। কথা বলতে বলতেই বিছানায় দুটি সাপের ওপরেই বসে পড়েন গীতা নামে জনৈক গৃহবধূ। সাপদুটির অব্যর্থ ছোবলে কয়েক মিনিটের মধ্যেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন গীতা। সম্প্রতি অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ভারতের গোরক্ষপুরের রিয়ানভ গ্রামে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, গেরস্থের বাড়িতে ঢুকে বিছানার চাদরের সঙ্গে মিশে বসে ছিল দুই খানা বিষাক্ত সাপ। আসলে ঠিক বসেছিল না, সঙ্গমরত অবস্থাতে ছিল সর্পযুগল। এদিকে ফোনে কথা বলতে বলতে একটুও খেয়াল না করে সেই সাপ যুগলের ওপরেই বসে পড়েন ওই গৃহবধূ গীতা!

Related Post

খবরে বলা হযেছে, থাইল্যান্ডে কর্মরত জয় সিং যাদবের স্ত্রী গীতা স্বামীর সঙ্গে ফোনে কথা বলছিলেন। ফোনে কথা বলতে বলতে তিনি খেয়ালই করেননি কখন একজোড়া সাপ তাদের শোবার ঘরেই ঢুকে পড়েছে। গীতার বাড়িতে যে বিছানাটি পাতা তাতে ছিল একটি প্রিন্টেড চাদর। ওই চাদরের উপরেই উঠে পড়ে ২টি বিষধর সাপ।

ফোনে কথা বলতে বলতেই নিজের ঘরে ঢুকে পড়েন গীতা। ছাপা চাদরে মিশে থাকায় বিছানায় যে আসলে দুই খানা সাপ বসে রয়েছে, তা ঘুণাক্ষরেও টের পাননি গীতা। কথা বলতে বলতেই বিছানায় সাপের উপরে বসে পড়েন তিনি। মুহূর্তেই ঘটে গেলো সর্বনাস! সাপদুটির অব্যর্থ ছোবলে কয়েক মিনিটের মধ্যেই অজ্ঞান হয়ে পড়েন গীতা।

এই সময় পরিবারের অন্যান্য সদস্যরা তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা চলতে চলতেই তার মৃত্যু ঘটে। পরিবারের সদস্যরা ও প্রতিবেশীরা গীতার ঘরে ফিরে এসে সাপ দু’টিকে বিছানাতে দেখতে পান। যায় কোথায়, সঙ্গে সঙ্গেই সাপ দু’টিকে পিটিয়ে মেরে ফেলেন ক্ষুব্ধ প্রতিবেশীরা।

গীতা যখন বুঝতে না পেরে সাপের উপরে বসে পড়েছিলেন, সেই সময় আসলে সাপ দুটি সঙ্গমরত অবস্থায় ছিল বলেই নিশ্চিত করেছেন ভেটেরিনারি বিশেষজ্ঞরা।

This post was last modified on ফেব্রুয়ারী ২৭, ২০২০ 2:36 অপরাহ্ন

স্টাফ রিপোর্টার

Recent Posts

এক অপূর্ব প্রাকৃতিক দৃশ্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ১ জুন ২০২৪ খৃস্টাব্দ, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১…

% দিন আগে

মাঝে-মধ্যেই ঝিঁঝি ধরে কী কারণে? ডায়েটে যেসব খাবার রাখতে হবে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ রক্তপ্রবাহের গতি শ্লথ হলে অল্পতেই ক্লান্ত হয়ে পড়ার মতো লক্ষণ…

% দিন আগে

ওজন কমাসহ পুদিনা পাতার পানি খেলে আরও অনেক উপকার পাবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পুদিনা পাতার পানি খেলে কোনও সুফল পাওয়া যাবে না, সেটি…

% দিন আগে

ইনফিনিক্সের বাজেট ফোন স্মার্ট ৮ প্রো সারাদেশে পাওয়া যাচ্ছে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের বাজারে এলো ইনফিনিক্সের নতুন স্মার্টফোন ‘স্মার্ট ৮ প্রো’। ব্র্যান্ডটির…

% দিন আগে

আসিফ আলতাফের নতুন গান ‘টাকা’ [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ জীবনমুখী গানের তরুণ শিল্পী আসিফ আলতাফ এবার গেয়েছেন ‘টাকা’ শিরোনামে…

% দিন আগে

‘সোমালিয়ান জলদস্যুদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার ক্ষমতা আইএমওর নেই’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আন্তর্জাতিক মেরিটাইম অর্গানাইজেশনের (আইএমও) সেক্রেটারি জেনারেল আর্সেনিও ডমিঙ্গুয়েজ বলেছেন যে,…

% দিন আগে