The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

একসঙ্গে নাদিয়ার ৩ নাটক আসছে ঈদের জন্য

বর্তমানে সময়ে টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী হলেন নাদিয়া আহমেদ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ এলেই নতুন নাটক নির্মাণের ধুম পড়ে যায়। এবারও এর ব্যতিক্রম ঘটছে না। ঈদের আর খুব বেশিদিন বাকি না থাকায় শুরু হয়েছে ঈদের নাটকের কাজ। এবার একসঙ্গে নাদিয়ার ৩ নাটক আসছে ঈদের জন্য। বর্তমানে সময়ে টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী হলেন নাদিয়া আহমেদ। ধারাবাহিকের বাইরে নিয়মিত বিশেষ দিবসের নাটকেও অভিনয় করছেন নাদিয়া। এরই ধারাবাহিকতায় আসছে ঈদের জন্য একই নির্মাতার ৩টি নাটকের শুটিং শেষ করলেন তিনি।

একসঙ্গে নাদিয়ার ৩ নাটক আসছে ঈদের জন্য 1

ঈদ এলেই নতুন নাটক নির্মাণের ধুম পড়ে যায়। এবারও এর ব্যতিক্রম ঘটছে না। ঈদের আর খুব বেশিদিন বাকি না থাকায় শুরু হয়েছে ঈদের নাটকের কাজ। এবার একসঙ্গে নাদিয়ার ৩ নাটক আসছে ঈদের জন্য। বর্তমানে সময়ে টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী হলেন নাদিয়া আহমেদ। ধারাবাহিকের বাইরে নিয়মিত বিশেষ দিবসের নাটকেও অভিনয় করছেন নাদিয়া। এরই ধারাবাহিকতায় আসছে ঈদের জন্য একই নির্মাতার ৩টি নাটকের শুটিং শেষ করলেন তিনি।

এর মধ্যে দু’টি একক এবং একটি ৭ পর্বের ধারাবাহিক। নাটকগুলো নির্মাণ করেছেন ফরিদ উল হাসান। এইসব নাটকে তিনি জুটি বেঁধেছেন জাহিদ হাসানের সঙ্গে।

এইসব নাটকের মধ্যে একক নাটক হলো জাকির হোসেন উজ্জ্বলের রচনায় ‘কাপল টিকিট’ এবং সিফ্রাত মোশাররফের রচনায় ‘প্লিজ, মাফ করবেন’ নামে একটি নাটক।

এই নাটকগুলো সম্পর্কে নাদিয়া বলেছেন, দিবস ভিত্তিক গল্পগুলো সব সময় বেশ ভালো হয়ে থাকে। তাই আমি কাজগুলো হাত ছাড়া করতে চাই না। জাহিদ ভাই থাকলে তো আর কোনও কথাই নাই। ৩টি গল্পই বেশ চমৎকার গল্প। আশা করি দর্শকদেরও খুব ভালো লাগবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...