The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

দূরত্ব বজায় রাখতে একমাত্র ভরসা ছাতা! [ভিডিও]

ইচ্ছে থাকলে ঠিকই উপায় হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্রাণঘাতি করোনা ভাইরাসে পুরো বিশ্বই আজ আতঙ্কিত। বিশ্বের বিভিন্ন দেশে মহামারি আকার ধারণ করেছে করোনা। এমন পরিস্থিতিতে সবাই চেষ্টা করছেন দূরত্ব বজায় রাখার। যেমন করেছেন এক সেলুনের কর্মচারি।

দূরত্ব বজায় রাখতে একমাত্র ভরসা ছাতা! [ভিডিও] 1

করোনা থেকে বাঁচতে হোম কোয়ারানটিনের বিকল্প নেই। তবে বেশি দিন গৃহবন্দি থাকলে চলবে কী করে! পেটের তাগিদেই তাই অনেককেই বের হতে হচ্ছে। তাদের জন্য সোশ্যাল ডিস্টেনসিং কিংবা অন্যের সঙ্গে দূরত্ব বজায় রাখার পরামর্শও দিচ্ছেন চিকিৎসকরা। তবে দূরত্ব রাখতে চাইলেই কী তা করা সম্ভব হয়!

ইচ্ছে থাকলে ঠিকই উপায় হয়। সেই প্রমাণ দিলেন হল্যান্ডের এক তরুণী হেয়ারড্রেসার। কাস্টমারের চুল কাটতেই যখন হবে। সঙ্গে মানতে হবে সোশ্যাল ডিস্টেনসিংও। দু’টো একসঙ্গে কীভাবে করতে হবে? ভাইরাস হতে বাঁচতে একটি ছাতাকে ঢাল হিসেবে ব্যবহার করলেন তরুণি। ছাতার গায়ে দু’টি গোল ছিদ্র বানিয়ে হাত গলিয়ে নিলেন তিনি।

একইসঙ্গে দেখার জন্যও চোখ বরাবর দু’টি ছিত্র বানালেন সেই ছাতায়। তিনি হাতে পরে নিলেন ডিসপোজেবল গ্লাভস। এতেই ছাতার মধ্যে হাত দিয়ে কাস্টমারদের চুল কাটলেন হেয়ারড্রেসার।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনব এই ভিডিওটি। তাতে ৮ হাজারের মতো লাইক পড়েছে। শেয়ার হয়েছে এক লাখেরও বেশি বার।

দেখুন ভিডিওটি

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...