The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবারের ঈদে তাহসান-মিমের হঠাৎ বিয়ে

লম্বা বিরতির পর নাটকে ফিরেছেন মিম

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঈদ এলেই নতুন নতুন নাটক। গত ঈদে করোনার কারণে সেটি হয়নি। তবে এই অনেকগুলো নাটক আসছে। যেমন আসছে তাহসান ও মিমের হঠাৎ বিয়ে।

এবারের ঈদে তাহসান-মিমের হঠাৎ বিয়ে 1

এপর্যন্ত দুই তারকাকে জুটি বেঁধে বিজ্ঞাপন এবং নাটকে কাজ করতে দেখা গেছে। তারমধ্যে এই জুটি গ্রামীণ ফোনের বিজ্ঞাপনে মডেল হয়ে বেশ প্রশংসাও কুড়িয়েছেন। সর্বশেষ করোনাকালে তাদের একটি শর্টফিল্মেও দেখা যায়। সম্প্রতি আবারও তারা জুটি বেঁধেছেন একটি নাটকে। ওসমান মিরাজ পরিচালিত ঈদের এই নাটকের নাম ‘হঠাৎ বিয়ে’।

এটি দিয়ে লম্বা বিরতির পর নাটকে ফিরেছেন মিম। কারণ হলো সাম্প্রতিককালে তিনি সিনেমাতেই বেশি মনযোগী হয়ে পড়েন। সেখানে ব্যস্ততা বাড়ায় ছোটপর্দার অভিনয় হতে বিবেশ দূরেই তাকে থাকতে হয়েছে। তবে আসছে ঈদ উপলক্ষে বিশেষ অনুরোধে কাজ করেছেন ‘হঠাৎ বিয়ে’ নাটকে।

এ সম্পর্কে মিম সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘তাহসানের সঙ্গে এর আগেও বেশকিছু নাটক, টেলিছবি এবং বিজ্ঞাপনে কাজ করেছি।

আমাদের বোঝাপড়াটাও বেশ ভালো বলেই হয়তো এ পর্যন্ত একসঙ্গে যতোগুলো কাজ করেছি তা দর্শকদের খুব পছন্দ হয়েছে। প্রত্যাশা করছি ঈদের এই নাটকটিও দর্শকদের খুব ভালো লাগবে।’

নির্মাতা সুত্রে জানা যায়, আসছে কোরবানি ঈদে বাংলাভিশনে ‘হঠাৎ বিয়ে’ নাটকটি প্রচারিত হওয়ার কথা রয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...