The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

খবর পড়তে পড়তেই খুলে গেলো পাঠিকার দাঁত! [ভিডিও]

সংবাদ উপস্থাপন করতে গিয়ে মাঝে মধ্যে নানা অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়তে হয়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পাঠিকা খবর পড়ছেন সাবলিলভাবে। কিন্তু বিপত্তি ঘটলো যখন তার দাঁতটি খুলে গেলো। তবে দাঁত খুলে গেলেও তিনি কাওকেই যেনো বুঝতে দিলেন না! সামাল দিলেন বিষয়টি। কিভাবে? ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন।

খবর পড়তে পড়তেই খুলে গেলো পাঠিকার দাঁত! [ভিডিও] 1

সংবাদ উপস্থাপন করতে গিয়ে মাঝে মধ্যে নানা অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়তে হয়। তবে তাই বলে উপস্থাপকের দাঁত খুলে চলে আসছে, এমন ঘটনা হয়তো আগে কেও দেখেননি। এমনই এক ঘটনা সম্প্রতি সামনে উঠে আসে।

ইউক্রেনের একটি টিভি চ্যানেলে এক নারী সংবাদ পাঠিকা খবর পড়ার সময় এই পরিস্থিতির মধ্যে পড়েন। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

মারিচা প্যাডালকো নামে ওই নারী সাংবাদিক ইউক্রেনের এক টিএসএন চ্যানেলে রাত ৯টার সময লাইভ খবর পড়ছিলেন। সেই সময় এমন একটি অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। যেহেতু লাইভ চলছিল, যে কারণে নিজেকেই সেইভাবেই পরিস্থিতি সামাল দিতে হয়েছিলো মারিচাকে। পেশাদারের মতো তিনি পরিস্থিতি সামলেও নিয়েছেন।

খবর পাঠের দৃশ্য সমৃদ্ধ যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে যে, একটি সবুজ পোশাক পরে খবর পড়ছেন মারিচা প্যাডালকো। সেই সময় তিনি ইউক্রেনে করোনার পরিস্থিতি নিয়ে প্রতিবেদনের উপস্থাপনায় ব্যস্ত সময় পার করছিলেন। খবর পড়তে পড়তেই তিনি বুঝতে পারেন যে, তার একটি দাঁত খুলে বেরিয়ে এসেছে। সঙ্গে সঙ্গেই তিনি হাত দিয়ে মুখ ঢেকে ফেলেন, মাত্র কয়েক মুহূর্ত সময়ের মধ্যে ঘটে এটি। হাত সরাতেই দেখা যায় যে, তার উপরের সারিতে সামনের দিকে একটি দাঁত নেই। সেই অবস্থাতেই গোটা সময়টা তিনি স্বাভাবিক ছন্দেই খবরও পড়তে থাকেন, কোনও রকম অভিব্যক্তির পরিবর্তন ছাড়াই খবর শেষ করেন।

ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন
https://www.instagram.com/p/CCqr6gsJ-1_/

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...