Categories: বিনোদন

গোপন তথ্য থাকুক গোপনে – কর্মচারীদের এমন নির্দেশ বলিউড সুপারস্টার সালমান খানের!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আইনি ঝামেলা, প্রেমিকার সাথে অভিসারের খবর ফাঁস সব মিলিয়ে ব্যাপক মানসিক টানাপোড়নে আছেন বলিউড মাসলম্যান সালমান খান এবং একই সাথে অগ্নিমূর্তি ধারণও করেছেন তিনি। সম্প্রতি তার অধীনস্ত কর্মচারীদের নির্দেশ দিয়েছেন কোন ধরণের তথ্য মিডিয়ার কাছে প্রকাশ না করতে।


সম্প্রতি তার বর্তমান প্রেমিকা নিয়ে রিপোর্ট প্রকাশিত হওয়ায় ক্ষেপে উঠেছেন সালমান। হায়দরাবাদে রামোজি ফিল্ম সিটিতে মেন্টালের শুটিংয়ে সালমানের সঙ্গে ছিলেন প্রেমিকা লুলিয়া ভ্যানতুর। এইসময়ে পত্রিকায় লুলিয়াকে নিয়ে নিউজ প্রকাশিত হয়। আবার জঙ্গলে প্রেম করতে গিয়েও ক্যামেরায় বন্দি হয়েছিলেন তারা। তাদের প্রেম বিষয়ক এই তথ্য প্রকাশের পিছনে তার কাছের মানুষ এবং কর্মচারীদের সন্দেহ করছেন তিনি। তখন তিনি কর্মচারীদের তার ব্যক্তিগত তথ্য গোপন রাখতে বলেন এবং একই সাথে কোন প্রকার তথ্য প্রকাশেও নিষেধাজ্ঞা দিয়েছেন তিনি।

অপরদিকে, সালমান খানের বিরুদ্ধে চলমান হিট এন্ড রান মামলার বিভিন্ন তথ্য এবং মামলার আইনি প্রক্রিয়াকে নিয়ে পাপারাজ্জিদের নানান কল্পনাপ্রসূত গল্প আর গুজব প্রকাশিত হয়েছে বিভিন্ন পত্রিকা এবং ম্যাগাজিনে। মামলাটির খবর বিস্তারিত জানতে পড়ুন দি ঢাকা টাইমসের খবর অনিচ্ছাকৃত হত্যা মামলা শুরু || সঞ্জয় দত্তের পরে জেলে যেতে পারেন সালমান খান!

পত্রিকায় ভুল তথ্য প্রকাশের কারণে অসন্তুষ্ট এবং রাগান্বিত হয়েছেন সালমান। ফলশ্রুতিতে মামলার সঠিক তথ্য ভক্ত ও সাধারণ মানুষদের জানানোর জন্য একটি নতুন ওয়েবসাইট সালমানখানফাইলডটকম-এ কিছু তথ্য প্রকাশ করেছিলেন এবং কিন্তু বিপদ পিছু ছাড়েনি তাকে, এক সমাজকর্মী বিচারাধীন মামলার তথ্যাদি অনলাইনে প্রকাশ করার মাধ্যমে ঘোরতর অপরাধ করেছেন সালমান, যা আদালত অবমানার শামিল এমন অভিযোগ দায়ের করে মামলা ঠুকে দিয়েছেন সালমান খানের বিরুদ্ধে। এতসব ঝামেলা নিয়ে সালমান খান খুব নার্ভাস এবং বিব্রত অবস্থায় আছেন এবং ঠিক এইকারণে সালমান খান তার নিকটস্থ বন্ধুবান্দব এবং কর্মচারীদের তার পেশাগত এবং ব্যক্তিগত জীবনের তথ্য না প্রকাশে সতর্ক করে দিয়েছেন। দেখা যাক, কতদিন তার পেশাগত এবং ব্যক্তিগত জীবনের তথ্য মিডিয়ার নজর থেকে লুকিয়ে রাখতে পারেন।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টাইমস

Related Post

This post was last modified on জুলাই ২৮, ২০১৩ 2:53 অপরাহ্ন

মাহমুদুর রহমান

Recent Posts

চমক দেখাতে আসছে ‘পুষ্পা-২’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা-২’।…

% দিন আগে

পাহাড়ি রাস্তায় লাফিয়ে চলা মেয়েটির ছবিতে কী কী পরিবর্তন আছে তা বলতে পারবেন?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট বেলায় কিশোর পত্রিকার পাতায় আমরা অনেকেই এমন খেলা খেলেছি।…

% দিন আগে

সিলেটের সাদা পাথর: এক অপার প্রাকৃতিক সৌন্দর্য

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শুভ সকাল। শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খৃস্টাব্দ, ১৪ বৈশাখ ১৪৩১…

% দিন আগে

গরমে করলার সঙ্গে কয়েকটি খাবার খেলে উপকার পাবেন না: কোন সেই খাবার?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আমরা জানি করলা খেলে সুস্থ থাকে শরীর। তবে সঙ্গে বা…

% দিন আগে

হুমকির মুখে সফটওয়্যার এবং স্টার্টআপ খাতের উদ্যোগ

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এই বছরের জুন মাসে শেষ হচ্ছে সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সার্ভিস…

% দিন আগে

এবার মিউজিক ভিডিওতে তোরসা

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শাহ আবদুল করিম এবং হাসন রাজার ভাটির দেশ থেকে ইট-পাথরের…

% দিন আগে