গোপন তথ্য থাকুক গোপনে – কর্মচারীদের এমন নির্দেশ বলিউড সুপারস্টার সালমান খানের!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আইনি ঝামেলা, প্রেমিকার সাথে অভিসারের খবর ফাঁস সব মিলিয়ে ব্যাপক মানসিক টানাপোড়নে আছেন বলিউড মাসলম্যান সালমান খান এবং একই সাথে অগ্নিমূর্তি ধারণও করেছেন তিনি। সম্প্রতি তার অধীনস্ত কর্মচারীদের নির্দেশ দিয়েছেন কোন ধরণের তথ্য মিডিয়ার কাছে প্রকাশ না করতে।


Salman-Khan-and-Iulia-Vantur

সম্প্রতি তার বর্তমান প্রেমিকা নিয়ে রিপোর্ট প্রকাশিত হওয়ায় ক্ষেপে উঠেছেন সালমান। হায়দরাবাদে রামোজি ফিল্ম সিটিতে মেন্টালের শুটিংয়ে সালমানের সঙ্গে ছিলেন প্রেমিকা লুলিয়া ভ্যানতুর। এইসময়ে পত্রিকায় লুলিয়াকে নিয়ে নিউজ প্রকাশিত হয়। আবার জঙ্গলে প্রেম করতে গিয়েও ক্যামেরায় বন্দি হয়েছিলেন তারা। তাদের প্রেম বিষয়ক এই তথ্য প্রকাশের পিছনে তার কাছের মানুষ এবং কর্মচারীদের সন্দেহ করছেন তিনি। তখন তিনি কর্মচারীদের তার ব্যক্তিগত তথ্য গোপন রাখতে বলেন এবং একই সাথে কোন প্রকার তথ্য প্রকাশেও নিষেধাজ্ঞা দিয়েছেন তিনি।

অপরদিকে, সালমান খানের বিরুদ্ধে চলমান হিট এন্ড রান মামলার বিভিন্ন তথ্য এবং মামলার আইনি প্রক্রিয়াকে নিয়ে পাপারাজ্জিদের নানান কল্পনাপ্রসূত গল্প আর গুজব প্রকাশিত হয়েছে বিভিন্ন পত্রিকা এবং ম্যাগাজিনে। মামলাটির খবর বিস্তারিত জানতে পড়ুন দি ঢাকা টাইমসের খবর অনিচ্ছাকৃত হত্যা মামলা শুরু || সঞ্জয় দত্তের পরে জেলে যেতে পারেন সালমান খান!

পত্রিকায় ভুল তথ্য প্রকাশের কারণে অসন্তুষ্ট এবং রাগান্বিত হয়েছেন সালমান। ফলশ্রুতিতে মামলার সঠিক তথ্য ভক্ত ও সাধারণ মানুষদের জানানোর জন্য একটি নতুন ওয়েবসাইট সালমানখানফাইলডটকম-এ কিছু তথ্য প্রকাশ করেছিলেন এবং কিন্তু বিপদ পিছু ছাড়েনি তাকে, এক সমাজকর্মী বিচারাধীন মামলার তথ্যাদি অনলাইনে প্রকাশ করার মাধ্যমে ঘোরতর অপরাধ করেছেন সালমান, যা আদালত অবমানার শামিল এমন অভিযোগ দায়ের করে মামলা ঠুকে দিয়েছেন সালমান খানের বিরুদ্ধে। এতসব ঝামেলা নিয়ে সালমান খান খুব নার্ভাস এবং বিব্রত অবস্থায় আছেন এবং ঠিক এইকারণে সালমান খান তার নিকটস্থ বন্ধুবান্দব এবং কর্মচারীদের তার পেশাগত এবং ব্যক্তিগত জীবনের তথ্য না প্রকাশে সতর্ক করে দিয়েছেন। দেখা যাক, কতদিন তার পেশাগত এবং ব্যক্তিগত জীবনের তথ্য মিডিয়ার নজর থেকে লুকিয়ে রাখতে পারেন।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টাইমস

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...