The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার বিজ্ঞাপনে মডেল হলেন ইমন-নাদিয়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ইমন ও নাদিয়া দুজনেই মিডিয়া জগতে অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী। এবার তারা বিজ্ঞাপনে মডেল হলেন।

এবার বিজ্ঞাপনে মডেল হলেন ইমন-নাদিয়া 1

লাক্স তারকা নাদিয়া আফরিন মিম। ২০১৬ সালে এপ্রিলে ঘর বাঁধেন। ২০১৮ সালে কাজ কমিয়ে দেন। পরে জানা যায়, বিবাহবিচ্ছেদের কারণে বিরতি দিয়ে নিজেকে সামলে নিচ্ছিলেন। সেই বিরতি ভেঙে আবার কাজে ফিরলেন এই অভিনেত্রী। জুন মাসের প্রথম হতেই নাটকের শুটিংয়ে অংশ নিচ্ছেন এই অভিনেত্রী।

এবার হঠাৎ করেই সামনে এলো বিয়ের সাজের একটি ছবি। তার সঙ্গে বর শেজে রয়েছেন ইমন। অনেকের মনে প্রশ্ন জাগতে পারে যে, এই দুই তারকা বিয়ে করলেন নাকি? এই দুই তারকা বিয়ে করেননি। তারা নবদম্পতি হয়ে হাজির হবেন একটি পণ্যের বিজ্ঞাপনে। সেই বিজ্ঞাপনের শুটিং করতেই বিয়ের সাজে হাজির হয়েছেন ইমন-নাদিয়া।

গত ২৬ জুলাই প্রিয়াঙ্কা শুটিং স্পটে ‘সেফলি টি’ নামে একটি চায়ের বিজ্ঞাপনের শুটিং করেন তারা। সেখানেই নব দম্পতির সাজে দেখা যায় তাদের। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আসিফ। খুব শীঘ্রই এটি প্রচারে আসবে।

এদিকে কাজে ফিরেই নতুন উদ্যমে কাজ করে চলেছেন নাদিয়া আফরিন মিম। করেছেন মিউজিক ভিডিওর একটি কাজও। গানের শিরোনাম ‘জানি পাব না’। ইমরান মাহমুদুল এবং সিঁথি সরকারের গাওয়া সেই গানের ভিডিও ইতিমধ্যেই প্রকাশ হয়েছে।

অপরদিকে ইমন প্রস্তুতি নিচ্ছেন নতুন একটি সিনেমার কাজ করার জন্য। সিনেমাটি পরিচালনা করছেন অনন্ত জলিল। এছাড়াও সৈকত নাসির পরিচালিত ‘আকবর’ নামে আরেকটি ছবিতেও নাম ভূমিকায় দেখা যাবে ইমনকে।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...