The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

মটোরোলা ‘জি৮ পাওয়ার লাইট’ ও ‘জি৯ প্লে’ স্মার্টফোনের দাম কমলো

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বের মোবাইলফোন নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা বাংলাদেশের বাজারে দুইটি মডেলের স্মর্টফোনের দাম কামিয়েছে। এই ফোন দুটি হলো- মটো জি৮ পাওয়ার লাইট ও মটো জি৯ প্লে।

মটোরোলা ‘জি৮ পাওয়ার লাইট’ ও ‘জি৯ প্লে’ স্মার্টফোনের দাম কমলো 1

গত মাসেই দেশের বাজারে সফলভাবে ৩টি স্মার্টফোন উন্মোচন করে বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড। নতুন দাম অনুযায়ী ক্রেতারা এখন থেকে মটো জি৮ পাওয়ার স্মার্টফোনটি ১৩,৯৯৯ টাকায় ও মটো জি৯ প্লে স্মার্টফোনটি ১৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

মটো জি৯ প্লে

মটোরোলার জি পরিবারে মটো জি৯ প্লে মডেলটি হলো একটি নতুন সংযোজন, যা গতমাসেই বাংলাদেশের বাজারে উন্মোচন করা হয়। এই স্মার্টফোনটির ইতিপূর্বে বাজার মূল্য ছিল ১৭,৯৯৯ টাকা তবে বর্তমানে এই স্মার্টফোনটি ১৬,৯৯৯ টাকায় কেনা যাচ্ছে। এই স্মার্টফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম, ২০ ওয়াটের টার্বো পাওয়ার চার্জিং সুবিধাসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও মটোরোলার সিগনেচার নিয়ার-স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্সও থাকবে।

মটো জি৮ পাওয়ার লাইট

মটো জি৮ পাওয়ার লাইট স্মার্টফোনটি সম্প্রতি বাংলাদেশের বাজারে উন্মোচন করা হয়, যা আলটিমেট পাওয়ার হাউজ হিসেবে সবার কাছেই পরিচিত। এই স্মার্টফোনটিতে ১৬ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা, ৪ জিবি র্যাম এবং ৬৪ জিবি রম, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও মটোরোলার সিগনেচার নিয়ার-স্টক অ্যানড্রয়েড এক্সপেরিয়েন্সও থাকবে।

বর্তমানে এই স্মার্টফোন দুটি গ্যাজেট অ্যান্ড গিয়ার ও সরাদেশের নামকরা স্মার্টফোন শপগুলোতে পাওয়া যাচ্ছে। এছাড়াও মটোরোলার অনলাইন পার্টনার দারাজ থেকেও এই স্মার্টফোন দুটি কেনা যাবে।

আরও তথ্য জানতে যোগদিন মটোরোলার ফেসবুক পেজে:
https://www.facebook.com/HelloMotoBangladesh

ও মটোরোলার ইন্সটাগ্রাম পেজে https://www.instagram.com/motorolabangladesh/
আরও তথ্য জানতে কলও করতে পারেন: +৮৮০১৮১০-০৩৪০০০

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়

# সব সময় ঘরে থাকি।
# জরুরি প্রয়োজনে বাইরে বের হলে নিয়মগুলো মানি, মাস্ক ব্যবহার করি।
# তিন লেয়ারের সার্জিক্যাল মাস্ক ইচ্ছে করলে ধুয়েও ব্যবহার করতে পারি।
# বাইরে থেকে ঘরে ফেরার পর পোশাক ধুয়ে ফেলি। কিংবা না ঝেড়ে ঝুলিয়ে রাখি অন্তত চার ঘণ্টা।
# বাইরে থেকে এসেই আগে ভালো করে (অন্তত ২০ সেকেণ্ড ধরে) হাত সাবান বা লিকুইড দিয়ে ধুয়ে ফেলি।
# প্লাস্টিকের তৈরি পিপিই বা চোখ মুখ, মাথা একবার ব্যবহারের পর

অবশ্যই ডিটারজেন্ট দিয়ে ভালো করে ধুয়ে শুকিয়ে ব্যবহার করা যেতে পারে।
# কাপড়ের তৈরি পিপিই বা বর্ণিত নিয়মে পরিষ্কার করে পরি।
# চুল সম্পূর্ণ ঢাকে এমন মাথার ক্যাপ ব্যবহার করি।
# হাঁচি কাশি যাদের রয়েছে সরকার হতে প্রচারিত সব নিয়ম মেনে চলি। এছাড়াও খাওয়ার জিনিস, তালা চাবি, সুইচ ধরা, মাউস, রিমোট কন্ট্রোল, মোবাই, ঘড়ি, কম্পিউটার ডেক্স, টিভি ইত্যাদি ধরা ও বাথরুম ব্যবহারের আগে ও পরে নির্দেশিত মতে হাত ধুয়ে নিন। যাদের হাত শুকনো থাকে তারা হাত ধোয়ার পর Moisture ব্যবহার করি। সাবান বা হ্যান্ড লিকুইড ব্যবহার করা যেতে পারে। কেনোনা শুকনো হাতের Crackle (ফাটা অংশ) এর ফাঁকে এই ভাইরাসটি থেকে যেতে পারে। অতি ক্ষারযুক্ত সাবান বা ডিটারজেন্ট ব্যবহার থেকে বিরত থাকাই ভালো।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...